২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বেতাগীতে আ’লীগের মনোনয়ন বঞ্চিতদের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ২ ডিসেম্বর ॥ বেতাগী পৌরসভার বর্তমান মেয়র আলতাফ হোসেন বিশ্বাসকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার প্রতিবাদে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে উপজেলা আওয়ামী লীগ। সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম গোলাম কবির ও সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ড চত্বরে সমাবেশ করে। অন্যদিকে বিভিন্ন সড়কে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রাখে গোলাম কবিরের সমর্থকরা। এর আগে মঙ্গলবার রাতে মনোনয়ন ঘোষণার খবর শহরে ছড়িয়ে পড়লে বিক্ষোভ মিছিল ও বিভিন্ন জায়গায় আলতাফ বিশ্বাস ও তার সমর্থকদের ব্যানার ফেস্টুন ভেঙ্গে ফেলা হয়।

হরতাল সমর্থকরা যতক্ষণ পর্যন্ত মনোনয়ন প্রত্যাহার করে এবিএম গোলাম কবিরকে দেয়া না হবে ততক্ষণ পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবে।

কুড়িগ্রামে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম থেকে জানান, কুড়িগ্রামে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মনোনয়ন প্রত্যাশী প্রার্থী পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল হাসান দুলাল। মঙ্গলবার রাতে কুড়িগ্রাম প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি জানান, জেলা আওয়মী লীগ অগণতান্ত্রিক, স্বৈরতান্ত্রিক পন্থায় প্রার্থী মনোনীত করে ঢাকায় নাম পাঠিয়েছে। এতে তৃণমূল নেতাকর্মীদের কোন সম্পর্ক ছিল না।

নির্বাচিত সংবাদ