১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নেত্রকোনায় প্রধান শিক্ষককে কুপিয়ে হত্যা

  • কমিটি নিয়ে দ্বন্দ্বের জের

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ২ ডিসেম্বর ॥ ম্যানেজিং কমিটি নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে কয়েক দুর্বৃত্ত। বুধবার সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটেছে বারহাট্টা উপজেলার মনাষ এলাকায়। নিহত শিক্ষকের নাম অর্জুন বিশ্বাস (৪২)। তিনি মনাষ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তার বাড়ি একই উপজেলার রামপুর-দশাল গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে অর্জুন বিশ্বাস তার সহকর্মী সুফিয়া সুলতানা সুমিকে নিয়ে একটি মোটরসাইকেলে চড়ে নিজ বিদ্যালয়ে যাচ্ছিলেন। বিদ্যালয়ের কাছাকাছি গেলে কালাচান ও বাবুল মিয়াসহ কয়েক দুর্বৃত্ত গতিরোধ করে অর্জুন বিশ্বাসকে রামদা দিয়ে নৃশংসভাবে কোপায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ খবর ছড়িয়ে পড়লে ওই বিদ্যালয়ের সব শিক্ষার্থী এবং উপজেলার অন্যান্য প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করে।

অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুর রহমান প্রামাণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ম্যানেজিং কমিটি নিয়ে বিরোধের জের ধরেই এ হত্যাকা- ঘটেছে। হত্যাকা-ে জড়িত বাবুল মিয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।