২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হেট স্টোরিতে জেরিন খান

জেরিন খান ২০১০ সালে ‘বীর’ ছবি দিয়ে বলিউড জগতে পদার্পণ করেন । ২৮ বছর বয়সী এ তরুণীর বেড়ে উঠা মুম্বাই এ, ক্যারিয়ারের প্রথম ছবিটি করে রাজকুমারী ‘ইয়াশোধারার’ চরিত্রে ‘বীর’ ছবিটিতে, যার সহশিল্পী ছিলেন সুপারস্টার সালমান খান। যদিও তার ক্যারিয়ার শুরু“হয় মডেলিং এর মধ্য দিয়ে। ২০১২তে মুক্তি পায় তার সর্বশেষ ব্যবসাসফল ছবি ‘হাউজফুল-২’। আসছে ৪ ডিসেম্বের মুক্তি পেতে যাচ্ছে সিকুয়েলের ছবি ‘হেট স্টোরি ৩’। ‘হেট স্টোরি ৩’-এর ট্রেইলার মুক্তি পেয়েছে ১৭ অক্টোবর। যা ইতোমধ্যেই দর্শক মনে বেশ সাড়া ফেলেছে ।

এতদিন পরে বলিউডে ফিরে জোর-জবরদস্তির শিকার হলেন অভিনেত্রী জেরিন খান! তিনি না চাইলেও তাঁর দুর্বলতার সুযোগ নিল এক ক্ষমতাশালী পুরুষ! এই জোর-জবরদস্তির ব্যাপারটা অবশ্য পুরোটাই চিত্রনাট্যনির্ভর। পরিচালক বিশাল পাে তাঁর ছবি হেট স্টোরি ৩’র চিত্রনাট্য সাজিয়েছেন ওই ভাবেই। ছবিটির প্রযোজক ভূসান কুমার। ছবিটির সঙ্গিতায়জন করেছে আমাল মালিক, মিট ব্রস ও বামান। গত ৪ নবেম্বর টি-সিরিজ থেকে ছবিটির এ্যালবাম মুক্তি পায়।

ছবির গল্পে দেখা যাবে, এক ক্ষমতাশালী পুরুষ জেরিনের জন্য পাগল। তার লালসা এক সময়ে বিপদের মুখে ফেলে জেরিনের সুখী দাম্পত্যকে। বাধ্য হয়ে, আর কোন রাস্তা খোলা না দেখে জেরিনকে যেতেই হয় সেই পুরুষটির কাছে। সেই অস্বাচ্ছন্দ্যের দরুন সে বেছে নিলেন নেশার পথ। আর, পুরুষটি জেরিনকে নিয়ে গেল শরীরী ভালবাসার দিকে। হেট স্টোরি ৩-তে একেবারে হট অবতারে জেরিন খান। জেরিন খানের সাহস বিক্রি করেই বক্স অফিস উতরাতে চান প্রযোজক-পরিচালকরা। ৪ ডিসেম্বর মুক্তি পেলে চলেছে বলিউডের কামুক ঘৃণা সিরিজের তৃতীয় সংস্করণ ‘হেট স্টোরি ৩’। ছবির অভিনেতারা এখন ব্যস্ত প্রচারে। পরিচালক বিশাল পা-ে দাবি করেছেন, ঘনিষ্ঠ দৃশ্য ও থ্রিলারের বিষয়ে বলিউডের সব সিনেমাকে হারিয়ে দেবে ‘হেট স্টোরি ৩’। ছবির ট্রেলর ও গানে দেখা গিয়েছে ডেইসি শাহ, জেরিন খানরা সত্যি অনেকটা সাহসী চরিত্রে অভিনয় করছেন। সেই সাহসের পারদটা কতদূরে গিয়েছে তা ছবি মুক্তি না পেলে ঠিক বোঝা যাবে না। তবে ছবির নায়িকা জেরিন খান নাকি ঘনিষ্ঠ মহলে বলেছেন, সাহসটা বোধহয় একটু বেশি হয়ে গেছে। তবে এখন দেখার পালা জেরিনের সাহস সত্যি বেশি হয়েছে কি না। ছবিতে জেরিন খানের পাশাপাশি রয়েছেন শরমন জোশি, করণ সিং গ্রোভার, প্রিয়াঙ্কশু চ্যাটার্জি, ডেইসি শাহ সহ অনেকে।

‘হেট স্টোরি’ ফ্রাঞ্চাইজির প্রতিটি ছবিই যথেষ্ট পরিমাণে রগরগে এবং ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর। ২০১২ সালে পাওলি দাম বলিউড অভিষেকে এই ছবি দিয়ে রীতিমতো ‘ইরোটিক’ ছবির নতুন ফর্মুলা তৈরি করে দিয়েছিলেন। ‘হেট স্টোরি’র প্রত্যাশিত সাফল্যের পর থেকে নির্মাতারাও বুঝে গেছেন, এই ফর্মুলায় সামান্য বিনিয়োগে নিশ্চিত মুনাফার সুযোগটা অনেকটা বেশি। এখন যদি ‘হেট স্টোরি’র আবেদন দিয়ে আবারও আলোচনায় আসেন, তাহলে হয়ত সেটা ক্যারিয়ারে কোন একটা পরিবর্তন নিয়ে আসতে পারে তার জন্য। জেরিনের বক্তব্য, শারমান জোশির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকি একটুও অস্বস্তি লাগেনি তাঁর।

‘বীর’ ছবির চুপসানো অভিষেক আর ‘রেডি’ ছবিতে সালমানের বিপরীতে একটি আইটেম গান ও হাউজফুল-২ ছাড়া জেরিন খানের ক্যারিয়ারে আর কিছুই নেই বললেও চলে। তবে ক্যারিয়ারের প্রথম ছবিটি দিয়ে জিতে নেন শ্রেষ্ঠ নবাগতার পুরস্কার। সাজিদ খান-র ‘হাউজফুল-২’ এর মাধ্যমে বাণিজ্যিক ছবিতে সফল হন এই নায়িকা। যদিও এই ৫ বছর ক্যারিয়ার জীবনে করেছে বেশ কয়েকটি ছবি। এরই মধ্যে জেরিন খান করেছে কয়েকটি তামিল ও পাঞ্জাবী ছবি। এছাড়াও কয়েকটি ম্যাগাজিনে কভার মডেলও হয়েছেন তিনি। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে ’দ্য লিজেন্ড অব মাইকেল মিশরা’ ‘অমর মাস্ট ডাই’ ‘ইশক মাই রিলেজন’ সহ বেশ কয়েকটি ছবি। তবে বলিউড পারায় হেট স্টোরি ৩’কে নিয়ে তাকে ঘিরে চলছে নানান গুঞ্জন। দর্শকদের দেখার পালা জেরিন খান কতটা সফল হন ‘হেট স্টোরি ৩-তে’।