২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যুবক ও বৃদ্ধসহ সড়কে নিহত পাঁচ

জনকণ্ঠ ডেস্ক ॥ বাসচাপায় ঝিনাইদহ, টঙ্গীতে বৃদ্ধ ও যুবক নিহত হয়েছে। এছাড়াও রাজশাহীতে অটোরিক্সার ধাক্কায় পথচারী, খাগড়াছড়িতে পতাকার স্ট্যান্ডের চাপায় শিশু, গাইবান্ধায় আটোযাত্রী নিহত হয়। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

ঝিনাইদহ ॥ শৈলকুপায় বাসচাপায় তোয়াজ উদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। বুধবার বিকেল ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের আশাননগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত তোয়াজ উদ্দিন শৈলকুপা উপজেলার দুধসর ইউনিয়নের ত্রীপুরাকান্দি গ্রামের মৃত গোপাল ম-লের ছেলে। পুলিশ জানায়, বিকেলে বৃদ্ধ তোয়াজ উদ্দিন বাইসাইকেলযোগে ভাটই বাজার থেকে বাড়ি ফিরছিলেন। সড়কের আশাননগর নামক স্থানে পৌঁছালে ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় তোয়াজ উদ্দিন। পরে তার মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

টঙ্গী ॥ বুধবার সকালে টঙ্গীবাজার ওভার ব্রিজের নিচে বাসচাপায় এক যুবক নিহত হয়েছে। তার নাম উজ্জ্বল (২২)। তার বাড়ি কিশোরগঞ্জ জেলায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনা ঘটিয়ে চালক বাস নিয়ে ঢাকার দিকে পালিয়ে যায়।

রাজশাহী ॥ রাজশাহী নগরীর দাশপুকুর সিটি বাইপাশ এলাকায় অটোরিক্সার ধাক্কায় ভেকু ম-ল (৩৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ভেকুর বাড়ি নগরীর বাইপাস এলাকায়।

খাগড়াছড়ি ॥ পতাকার স্ট্যান্ডের চাপায় ইয়াছিন আরাফাত রাহুল নামে চার বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে এ ঘটনা ঘটে। নিহত ইয়াছিন আরাফাত রাহুল সদর উপজেলার গঞ্জপাড়া এলাকার বাসিন্দা কবির হোসেনের ছেলে।

গাইবান্ধা ॥ গাইবান্ধা-সাঘাটা সড়কে সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের পিয়ারাপুর এলাকায় বুধবার বিকেলে একটি ট্রাককে সাইট দিতে গিয়ে অটোরিক্সা উল্টে গেলে অটোর যাত্রী রওশন আরা বেগম (৬৫) নিহত এবং তার ছেলে রশিদুল ইসলাম ও ছেলের বউ সাজেদা বেগম গুরুতর আহত হয়েছে। তাদের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার তাজপুর গ্রামে। আহতদের গাইবান্ধা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি পালিয়ে গেছে।

নাটোরে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নাটোর থেকে জানান, নাটোরে ট্রেনের ধাক্কায় হুসেন আলী (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার বিকেলে সদর উপজেলার তেবাড়িয়া রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হুসেন আলী নলডাঙ্গা থানার ঠাকুর লক্ষ্মীকোল এলাকার হযরত আলীর ছেলে। জানা গেছে, বুধবার বিকেল সোয়া তিনটার দিকে রংপুর এক্সপ্রেস ট্রেনটি তেবাড়িয়া রেলগেট অতিক্রম করছিল। এসময় রেল ট্র্যাকের পাশ দিয়ে হেঁটে যাওয়া অবস্থায় হুসেন আলী ট্রেনটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।