১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঢাবিতে ছাত্র সংঘর্ষে কয়েকজন আহত

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরী বিভাগের সামনে রাত সাড়ে ১০টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই গ্রুপ ছাত্রের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন থেকে চার জন আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। ঢামেকেই আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। তবে আহত কারও নাম পরিচয় জানা যায়নি।

ঢামেকে পুলিশের ক্যাম্প ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ময়মনসিংহের মুক্তাগাছা থেকে রাকিব (২৪) নামের একজন ছাত্র ঢাকা মেডিক্যালের জরুরী বিভাগে চিকিৎসা নিতে আসেন। একই সময়ে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে আজিমপুর থেকে ঢাকা কলেজের আরেক ছাত্রও জরুরী বিভাগে চিকিৎসা নিতে আসেন। আহতদের সঙ্গে আসা লোকজন এক্সরে কক্ষের সিরিয়াল নিয়ে বাক-বিত-ায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আমরা বিষয়টি মীমাংসাও করে দেই।

তিনি আরও জানান, চিকিৎসা শেষে আজিমপুর থেকে আসা ছাত্র ও সঙ্গের লোকজন চলে যাওয়ার সময় পুলিশ ক্যাম্পের সামনে রাকিবের সঙ্গে আসা লোকজন আক্রমণ করে। এ পর্যায়ে দু’পক্ষই ফোন করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের ডেকে আনে। শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। ক্যাম্প থেকে শাহবাগ থানাকে জানালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।