১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পৌর নির্বাচন নিয়ে আমাদের মাথা ব্যথা নেই ॥ হাফিজ

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন পৌরসভা নির্বাচনে ভোট কারচুপির আশঙ্কা করে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব) হাফিজ উদ্দিন আহমেদ বলেন, এ নির্বাচনও ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের মতোই হবে। এজন্যই এ নির্বাচন নিয়ে আমাদের কোন মাথাব্যথা নেই। যা করার পুলিশ বাহিনীই করবে। আর তারা না পারলে তো নির্বাচন কমিশন আছে। বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা দ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজয়ের এই মাসে আওয়ামী লীগকে পৌরসভা নির্বাচনে কোন ধরনের কারচুপি না করার আহ্বান জানিয়ে মেজর হাফিজ বলেন, নিজেদের ক্ষমতার লোভের কারণে দেশকে ধ্বংস করবেন না। অনুগ্রহ করে সহিষ্ণু হোন। গণতন্ত্রকে তার পথে চলার সুযোগ দিন। নিজ দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, খালেদা জিয়ার আহ্বানে সাড়া দিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে রাজপথে আবার লড়াই করার প্রস্তুতি নিন।

মেজর হাফিজ বলেন, দেশে যখন গণতন্ত্র থাকে না তখন জঙ্গীবাদের উত্থান ঘটে। তাই দেশে যদি সকল দলের অংশগ্রহণ একটি সুষ্ঠু নির্বাচন হতো তাহলে জঙ্গীবাদের উত্থান ঘটত না। আওয়ামী লীগের উদ্দেশে তিনি বলেন, এ দেশকে জঙ্গী রাষ্ট্র বানাবেন না। আমরা ভাই ভাই হিসেবে বসবাস করতে চাই।

আয়োজক সংগঠনের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে আলোচনাসভায় আরও বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য শাহ মোহাম্মদ আবু জাফর, যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরীন সুলতানা, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোঃ ইব্রাহিম প্রমুখ।