২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চুয়াডাঙ্গার ৪ পৌরসভায় মেয়র সহ অন্যান্য প্রার্থীর মনোনায়নপত্র দাখিল

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গা জেলার ৪ টি পৌরসভায় মেয়র পদে ২৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ১৭৩ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৫৬ জন প্রার্থী মনোনায়নপত্র জমা দিয়েছেন ।

চুয়াডাঙ্গা পৌরসভা : বর্তমান পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ( আ:লীগ) , খন্দকার আব্দুল জব্বার সোনা (বিএনপি) , ওবাইদুর রহমান চৌধুরী জিপু(আঃ লীগ বিদ্রোহী), মজিবুল হক মালিক মজু (বিএনপি বিদ্রোহী) ও তুষার ইমরান (ইসলামি শাসনতন্ত্র আন্দোলন) । কাউন্সিলর পদে ৬১ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ২১ জন মনোনয়ন জমা দিয়েছেন।

জীবননগর পৌরসভা : বর্তমান মেয়র নোয়াব আলী ( বিএনপি ), মুন্সী নাসির উদ্দিন ( আ:লীগ ) , জাহাঙ্গীর আলম (আ:লীগ বিদ্রোহী ) , রফিকুল ইসলাম ( আ:লীগ বিদ্রোহী) ও মাওলানা সাজেদুর রহমান (জামায়াত) । এই পৌরসভায় কাউন্সিলর পদে ৩২ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৯ জন মনোনয়ন জমা দিয়েছেন।

আলমডাঙ্গা পৌরসভা : বর্তমান মেয়র মীর মহিউদ্দিন ( বিএনপি) , হাসান কাদির গনু ( আ:লীগ), এম সবেদ আলী ( জাসদ) , শামীম আল মামুন প্রিন্স ( স্বতন্ত্র) , রেকসোনা পারভীন (এনপিপি) , সাদেকুর রহমান পলাশ (স্বতন্ত্র) ও আলমগীর হোসেন (স্বতন্ত্র) । কাউন্সিলর পদে ৪১ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১১ জন মনোনয়ন জমা দিয়েছেন।

দর্শনা পৌরসভা : বর্তমান মেয়র মহিদুল ইসলাম (বিএনপি) , মতিয়ার রহমান ( আ:লীগ ), আলী মুনসুর বাবু (আ:লীগ বিদ্রোহী), আশকার আলী (জামায়াত), নাহারুল ইসলাম (বিএনপি বিদ্রোহী ) ও সাইফুল ইসলাম (স্বতন্ত্র) । কাউন্সিলর পদে ৩৯ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৫ জন মনোনয়ন জমা দিয়েছেন।