২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ওজন নিয়ে আমির-সলমনের লড়াই

ওজন নিয়ে আমির-সলমনের লড়াই

অনলাইন ডেস্ক॥ আগে নায়করা ডায়েট কন্ট্রোল করত রোগা হওয়ার জন্য। কিন্তু এখন সব কিছুই উল্টো। চরিত্রের প্রয়োজনে নায়করা মোটা হচ্ছেন! ঠিকই ধরেছেন। এখন এই নয়া ট্রেন্ড দেখা যাচ্ছে বলিউ়ডে।

সম্প্রতি ‘দঙ্গল’এর জন্য নিজের ওজন বাড়িয়েছেন বলি মহলের পারফেকশনিস্ট আমির খান। তাঁর ওজন এখন ৯২ কিলো! এই ছবিতে এক কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এত ওজন বেড়ে যাওয়ার জন্য বেশ কিছু শারীরিক সমস্যায় শুরু হয়েছে আমিরের। কিন্তু তাতে ডোন্ট কেয়ার তিনি। আগে তাঁর কেরিয়ার। আর তার জন্য এই ঝুঁকিটা তো নিতেই হবে!

এই তালিকায় দ্বিতীয় হলেন সলমন খান। তাঁর আসন্ন ছবি ‘সুলতান’-এর জন্য মোটা হচ্ছেন সল্লু মিঞা। এখন তিনি ৯০ কিলো। এই ছবির জন্য নাকি আরও ছ’কিলো বাড়াতে হবে। ভাইজানের কথায়, ‘‘ছবিটা শুরু করার সময় আমি এতটা মোটা ছিলাম না। তারপর বিশেয ট্রেনিং শুরু করি। মাঝে কিছুটা ওজন বাড়ে। ছবির শেষে ট্রেনিং ছেড়ে দিই। তখন আমার শরীর খুব হেভি হয়ে যায়।’’

কিন্তু এই মোটা হওয়ার ট্রেন্ডে আমিরের সঙ্গে কোনও কি কোনও প্রতিযোগিতা শুরু করলেন সলমন? এক কথায় এ সম্ভবনাকে উড়িয়ে দিয়ে সলমন বলেছেন, ‘‘আমিরের সঙ্গে কোনও কম্পিটিশন নেই আমার।’’ সল্লু মিঞা যাই বলুন না কেন, ওজন নিয়ে দুই নায়কের ফিল্মি টক্কর বেশ এনজয় করছেন বলিউ়ডের একাংশ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

নির্বাচিত সংবাদ