২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পৌর নির্বাচনে জিততে পারবে না ভেবেই বিএনপি মিথ্যাচার করছে : হানিফ

অনলাইন রিপোর্টার ॥ পৌর নির্বাচনে জিততে পারবে না ভেবেই বিএনপি মিথ্যাচার করছে। অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, বিএনপি জনগণের এত বাইরে চলে গেছে যে, চেষ্টা করলেও এই নির্বাচনে তাদের জয়লাভ করার সুযোগ নেই। আর সেজন্যই তারা সরকারের বিরুদ্ধে নানা অপপ্রচার ও মিথ্যাচার করছে। তাদের ভ্রান্ত ধারণা, এসব করে জনগণের কিছুটা অনুকম্পা পাওয়া যাবে।

হানিফ আজ শুক্রবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমন্ডলীর সভা শেষে সাংবাদ সম্মেলনে এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি এখন মিথ্যাচারের মধ্যেই আছে। এ নিয়ে জনগণ মাথা ঘামাচ্ছে না। বিএনপি যেমন নির্বাচন নিয়ে মাথা ঘামাচ্ছে না বলে দাবি করছে, জনগণও বিএনপিকে নিয়ে মাথা ঘামাচ্ছে না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, যারা গণতন্ত্রে বিশ্বাসী তারা নির্বাচন করবে। আমি আশা করি বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে। জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছিলো। রাজনীতি থেকে অনেকটাই ছিটকে পড়েছিলো। স্থানীয় পর্যায়ের নির্বাচনে বিএনপি অংশ না নিলে আরও ক্ষতিগ্রস্ত হবে।

১৩ ডিসেম্বরের মধ্যে একটি পৌরসভায়ও কোন বিদ্রোহী প্রার্থী থাকবে না জানিয়ে তিনি বলেন, পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন, ১৩ ডিসেম্বরের মধ্যে প্রত্যাহার করা না হলে গঠনতন্ত্র অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ সম্মেলনে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন

নির্বাচিত সংবাদ