২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে প্রাক্তন কলেজ শিক্ষার্থীদের পুনর্মিলনী

মুন্সীগঞ্জে প্রাক্তন কলেজ শিক্ষার্থীদের পুনর্মিলনী

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শুক্রবার মুন্সীগঞ্জে প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে সকালে কলেজ প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ প্রাঙ্গণে এসে শেষ হয়।

র‌্যালী শেষে পায়রা ও বেলুন উড়িয়ে এ পুনর্মিলনী অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো সাইফুল হাসান বাদল। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মেজর মো রেজাউল করিমের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, প্রতিষ্ঠানটির একাডেমিক কো-অর্ডিনেটর ফারহানা মির্জা, প্রভাষক মো ইসহাক, প্রাক্তন শিক্ষার্থী রুমা, নিরব ও মুন্না। এ সময় কেজি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত প্রতিটি শ্রেণির প্রথম স্থানকারীদের মেধাবী সম্মাননা প্রদান করা হয়।

পরে প্রতিষ্ঠানের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথম বারের মত পিপিআইএমএসসি অ্যালামনাই এসোসিয়েশনের উদ্দ্যোগে আয়োজিত এ পুণর্মিলনীতে প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, অধ্যক্ষ, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী সকলের উপস্থিতিতে এক অভূতপূর্ব মিলনমেলার সৃষ্টি হয়।

নির্বাচিত সংবাদ