২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিদ্ধিরগঞ্জে ট্রাকের চাপায় ব্যবসায়ী নিহত

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে একটি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে সানাউল্ল্যাহ (২৬)) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৯ টায়। নিহত সানাউল্ল্যাহ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ছনকান্দা গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

জানা গেছে, ব্যবসায়ী সানাউল্ল্যাহ শিমরাইল মোড়ে মহাসড়ক পার হওয়ার সময় একটি ট্রাক (নং চট্ট মেট্টো-ড-৬২৯) তাকে চাপায় দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হন। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে রাতেই থানায় নিয়ে আসে। পরদিন শুক্রবার নিহতের আত্মীয়-স্বজনরা জেলা ম্যাজিষ্ট্রেটের কাছ থেকে অনুমতি নিয়ে তার লাশ বিনা ময়নাতদন্তেই দাফন সম্পন্ন করেছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক জানায়, রাস্তা পার হতে গিয়ে সানাউল্ল্যাহ ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত সানাউল্ল্যাহ একজন কসমেটিকস ব্যবসায়ী। নিহত হওয়ার সময় রাস্তায় ছড়িয়ে-ছিটিয়ে থাকা তার ৯৮ হাজার ৫ শ’ ৮০ টাকা উদ্ধার করে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান, ঘাতক ট্রাকটি জব্দ ও ট্রাকের চালক জয়নালকে আটক করা করেছে।

নির্বাচিত সংবাদ