২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপি অস্তিত্ব টিকিয়ে রাখতে পৌর নির্বাচনে অংশ নিচ্ছে

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ বিএনপি এখন নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ নিচ্ছে। তবে, জনগন তাদের প্রার্থীকে ভোট না দিয়ে দাত ভাঙ্গা জবাব দিবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাডভোকেট মোল্ল্যা আবু কাউছার।

শুক্রবার সকালে ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে যাওয়ার পথে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়াতপুর বাসষ্ট্যান্ডে এক পথসভায় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর খুনীদের বিচারের রায় কার্যকর করে যখন যুদ্ধাপরাধীদের একে একে ফাঁসির রায় কার্যকর করে যাচ্ছে, ঠিক সেই মুহুর্ত্বে বিএনপি-জামাত জোট মিলে ‘আইএস’ এর নামে সন্ত্রাসী জঙ্গিদের গন্ধ বাংলার মাটিতে ছড়িয়ে দিতে চাইছে। জননেত্রী শেখ হাসিনার প্রধানমন্ত্রী হওয়ার পর বাংলাদেশের মাটি থেকে সন্ত্রাস জঙ্গিবাদের মুল উৎপাটনের লক্ষ্যে রাতদিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল স্তরের নেতা-কর্মীদেরকে বিএনপি-জামায়াতের বোমা সন্ত্রাসীদের বিরুদ্ধে সজাগ থাকার উদাত্ত্ব আহ্বান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, স্বেচ্ছাসেবক লীগ নেতা লিয়াকত প্রমুখ।