২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাকিস্তান সরকারের আচরণ শত্রু রাষ্ট্রের মত : তথ্যমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু মানবতাবিরোধী অপরাধী সালাউদ্দিন কাদের চৌধুরী ও মুজাহিদের ফাঁসী কার্যকর নিয়ে পাকিস্তানের প্রতিক্রিয়ার সমালোচনা করে বলেছেন, তাদের আচরণ শত্রু রাষ্ট্রের মত। তিনি বলেন, সালাউদ্দিন কাদের চৌধুরী ও মুজাহিদের ফাঁসী কার্যকর নিয়ে পাকিস্তান সরকার যে প্রতিক্রিয়া ব্যক্ত করেছে তাতে মনে হয় পাকিস্তান আমাদের শত্রু রাষ্ট্র। ভবিষ্যতে পাকিস্তানের সাথে এ দেশের ভাল সম্পর্ক থাকবে কিনা তা আমাদের ভেবে দেখতে হবে।

তথ্যমন্ত্রী আজ শেরপুর সার্কিট হাউজে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায়এসব কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে জাসদের কেন্দ্রীয় কমিটির নেতা শিরিন আক্তার এমপি, শওকত জাহান, শেরপুরের জেলা প্রশাসক ডাঃ পারভিজ রহিম, পুলিশ সুপার মেহেদুল করিম তথ্য বিষয়ক কর্মকর্তা ছাড়াও স্থানীয় প্রেস ক্লাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্থানীয় শহীদ মিনার চত্বরে আজ বিকালে শেরপুর জেলা জাসদের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে তার বক্তব্য রাখার কথা।

হাসানুল হক ইনু বলেন, বঙ্গবন্ধুর সরকার যুদ্ধাপরধীদের যে তালিকা তৈরী করে ছিল তার বিচার কাজ পর্যায়ক্রমে চলতে থাকবে।

তথ্যমন্ত্রী বলেন, প্রতি জেলায় একটি করে তথ্য ভবন নির্মাণ করা হবে যার মাধ্যমে বাসস, বিটিভি, বেতারের স্থানীয় প্রতিনিধি ছাড়াও বিভিন্ন মিডিয়ার কর্মীরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের পেশাগত দায়িত্ব পালন করতে পারেন।