১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভারতে বন্যায় প্রাণহানি ও ক্ষয়ক্ষতিতে প্রধানমন্ত্রীর শোক

ভারতে বন্যায় প্রাণহানি ও ক্ষয়ক্ষতিতে প্রধানমন্ত্রীর শোক

অনলাইন ডেস্ক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে ভয়াবহ বন্যায় ব্যাপক প্রাণহানি ও সম্পদের ক্ষয়ক্ষতিতে গভীর শোক দুঃখ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী আজ শুক্রবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে পাঠানো এক বার্তায় সে দেশের দক্ষিণাঞ্চলে ভয়াবহ বন্য প্রাণহানি ও সম্পদের ক্ষয়ক্ষতিতে দুঃখ প্রকাশ করেন।

শেখ হাসিনা বার্তায় ব্যক্তিগতভাবে এবং বাংলাদেশের সরকার ও জনগণের পক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং সেদেশের ক্ষতিগ্রস্ত এলাকার জনগণের প্রতি তাঁর আন্তরিক সহানুভূতি ও গভীর শোক প্রকাশ করেন।

শেখ হাসিনা বার্তায় ভারতের প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, ঘনিষ্ঠ বন্ধু এবং প্রতিবেশী রাষ্ট্র হিসেবে এই সংকটময় মুহূর্তে আমরা আপনার পাশে আছি। তিনি বার্তায় বাংলাদেশ সরকার ও জনগণের পক্ষে বন্যায় নিহতদের আত্মার শান্তি কামনা করেন।

সংবাদপত্রে প্রকাশিত খবরে বলা হয়, ভারতের দক্ষিণাঞ্চলীয় তামিলনাড়– রাজ্যে প্রবল বর্ষণে ব্যাপক বন্যা হয়েছে। পরিস্থিতি সামাল দিতে এলাকায় সৈন্য মোতায়েন করা হয়েছে এবং রাজ্যের প্রধান বিমান বন্দরটি বন্ধ করে দেয়া হয়েছে।

সপ্তাহব্যাপী মৌসুমী বৃষ্টিপাতের ফলে সৃষ্ট বন্যার কারণে রাজ্যের চেন্নাই বিমান বন্দরটি বন্ধ করে দেয়া হয়েছে। এছাড়া কয়েকটি সড়ক ও মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।