২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সহোদর, যুবক ও গৃহবধূসহ সাতজন খুন

জনকণ্ঠ ডেস্ক ॥ গোপালগঞ্জে দুই সহোদর, রূপগঞ্জে যুবক, কুমিল্লায় গৃহবধূ, সীতাকু-ে শ্রমিক, মুন্সীগঞ্জে যুবক ও মাদারীপুরে স্ত্রী খুন হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

গোপালগঞ্জ ॥ সদর উপজেলার ভোজেরগাতি গ্রামে রায়হান সরদার (১০) ও রইজ সরদার (৪) নামে দুই শিশু সহদরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে নিজ বসত ঘরের মধ্যে এ হত্যাকা-ের ঘটনা ঘটে।

নিহত রায়হান সরদার (১০) ও রইজ সরদার (৪) সদর উপজেলার ভোজেরগাতি গ্রামের ইউসুফ সরদারের ছেলে। রায়হান সরদার ভোজেরগাতি আব্দুর রউফ প্রাইমারী স্কুলে চতুর্থ শ্রেণীর মেধাবী ছাত্র। তার বাবা জেলার টুঙ্গীপাড়া উপজেলার গহওরডাঙ্গা মাদ্রাসায় শিক্ষকতা করেন। ঘটনার সময় নিহতদের মা কুলসুম বেগম ঘরেই ছিলেন। দুই দুর্বৃত্ত তার হাত-মুখ বেঁধে রেখে ওই দুই শিশুকে হত্যা করে বলে নিহতদের মা জানিয়েছেন।

রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুমন মিয়া (৩৩) নামে এক যুবককে গলাকেটে ও ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার ভোরে উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায় এ হত্যাকা-ের ঘটনা ঘটে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। সুমন মিয়া ওই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

কুমিল্লা ॥ কুমিল্লায় বাবাকে বাঁচাতে গিয়ে লাঠির আঘাতে ফাতেমা আক্তার (২২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। জেলার সদর দক্ষিণ উপজেলার বড়ধর্মপুর (ফকির মুড়া) এলাকায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বড়ধর্মপুর গ্রামের হামিদ মিয়ার সঙ্গে বাড়ির রাস্তা নিয়ে একই বাড়ির তার ভাতিজা নাছিরের বিরোধ চলছিল। সেই বিরোধ মীমাংসা করতে গত বৃহস্পতিবার বিকেলে বাড়িতে সালিশ বৈঠক হয়। ওই বৈঠক চলাকালে নাছির উত্তেজিত হয়ে চাচা হামিদকে লাঠি দিয়ে আঘাতের চেষ্টা চলায়। এ সময় ফাতেমা তার বাবাকে বাঁচাতে গিয়ে আঘাতপ্রাপ্ত হন।

সীতাকু- ॥ চট্টগ্রামের সীতাকু-ে নুরুল আমিন (৪৫) নামে কনফিডেন্স সিমেন্ট কারখানার এক ট্রাকচালককে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। গত শুক্রবার ভোর ৬টায় উপজেলার মাদামবিবিরহাটের আবুল খায়ের স্টিল মিলের সামনে থেকে পুলিশ লাশটি উদ্ধার করেন। নিহত নুরুল আমিন পাহাড়তলী আব্দুল আলী নগর নোয়াপাড়া এলাকার মৃত নুরুল ইসলামের পুত্র।

মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে বিপিএল খেলায় বাজির টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে মোস্তফা (২৩) নামে এক যুবক নিহত হয়েছে।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলার দয়াল বাজারে এ ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে আনা হয়েছে। এ ঘটনা নিহত মোস্তফার মা মনোয়ারা বেগম বাদী হয়ে শুক্রবার সকালে সদর থানায় মামলা দায়ের করেন।

মাদারীপুর ॥ যৌতুক ও নেশার টাকাকে কেন্দ্র করে রাজৈর উপজেলার মোল্লাকান্দি ভাড়া বাড়িতে বৃহস্পতিবার রাতে বানেছা বেগম (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী জহুরুল হক মোল্লা। পুলিশ শুক্রবার সকালে নিহত গৃহবধূর লাশ উদ্ধার ও ঘাতকস্বামীকে আটক করেছে।