২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত তিন

জনকণ্ঠ ডেস্ক ॥ সাতক্ষীরায় ট্রাক-ভ্যানের সংঘর্ষে একজন নিহত ও সাতজন আহত হয়েছেন। এছাড়া ট্রাক-ভ্যানচাপায় সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ী ও গাজীপুরে শিশু নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় খুলনা সড়কের শাকদহা মোড়ে ট্রাক ও ইঞ্জিনচালিত ভ্যানের সংঘর্ষে একজন নিহত ও সাতজন আহত হয়েছেন। নিহতের নাম আব্দুস সামাদ সরদার (৫৫)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার তালতলা দক্ষিণপাড়া গ্রামের মৃত জনাব আলী সরদারের ছেলে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে পাটকেলঘাটা থানার শাকদহায় এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে ট্রাকের চাপায় সানাউল্ল্যাহ (২৬) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৯টায়। নিহত সানাউল্ল্যাহ সোনারগাঁয়ের ছনকান্দা গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

জানা গেছে, ব্যবসায়ী সানাউল্ল্যাহ শিমরাইল মোড়ে মহাসড়ক পার হওয়ার সময় একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

গাজীপুর ॥ শ্রীপুরে শুক্রবার মহাসড়ক পার হওয়ার সময় কাভার্ডভ্যানের চাপায় এক শিশু নিহত হয়েছে। নিহতের নাম রুবেল মিয়া (৮)। সে সিলেটের দোয়ারাবাজার উপজেলার কবিরখালী গ্রামের এনামুল হকের ছেলে। ওই ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রায় এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শ্রীপুর সিএ্যান্ডবি বাজার এলাকায় শুক্রবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।