২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রংপুরের দুই শিবির নেতা শ্যোন এ্যারেস্ট

  • ধর্মযাজক হত্যা চেষ্টা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ ইতালির নাগরিক ধর্মযাজক ডাঃ পিয়েরো পিচম হত্যা চেষ্টা মামলায় রংপুরের ২ শিবির নেতাকে শ্যোন এ্যারেস্ট দেখিয়ে রবিবার দিনাজপুরের আদালতে রিমান্ড শুনানির জন্য হাজির করা হবে।

১৮ নবেম্বর দিনাজপুরে দুর্বৃত্তের গুলিতে আহত ধর্মযাজক ইতালীয় নাগরিক ডাঃ পিয়েরো পিচম হত্যা চেষ্টা মামলার আসামি হিসেবে দিনাজপুরের ডিবি পুলিশের এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা রংপুরে পুলিশের হাতে আটক ছাত্রশিবিরের ২ নেতাকে শ্যোন এ্যারেস্ট করার জন্য আদালতে আবেদন করেছেন। ২৯ নবেম্বর রংপুর মহানগর ছাত্রশিবিরের সেক্রেটারি রাজিবুর রহমান পলাশ ও ছাত্রবিষয়ক সেক্রেটারি আসাদুজ্জামান মিলন ওরফে শিমুলকে নাশকতা মামলার পলাতক আসামি হিসেবে রংপুর কোতোয়ালি পুলিশ গ্রেফতার করে।

লালমনিরহাটে

ইউপি সদস্যের

রগ কর্তন

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ৪ ডিসেম্বর ॥ দুর্বৃত্তদের হামলায় সারাশরীরে ব্যান্ডেজ নিয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে গোড়ল ইউপির সদস্য মোঃ মফিজ উদ্দিন (৪২)। দুর্বৃত্তরা তার হাত-পায়ের রগ কেটে দিয়েছে। মাথাসহ শরীরের নানা জায়গায় এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। মামলা তুলে নিতে এবার পরিবারের স্বজনদের হুমকি দিচ্ছে ছোট ভাইকে মেরে ফেলার। এ হুমকির ঘটনায় কালীগঞ্জ থানায় জিডি করা হয়েছে ও পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে। জান যায়, জেলার কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের ইউপি সদস্য মোঃ মফিজ উদ্দনের জমি সংক্রান্ত বিরোধ চলছিল প্রতিবেশীর সঙ্গে।

পোল্ট্রি ফার্ম পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ বিদ্যুতের শর্ট সার্কিটের অগ্নিকা-ে কমিশনার নামের একাটি পোল্ট্রি ফার্ম পুড়ে ছাই হয়েছে।

এতে প্রায় সাড়ে চার লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার ভোরে ডোমার পৌর সভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ারুল ইসলামের পূর্ব চিকনমাটি এলাকার ওই পোল্ট্রি ফার্মে এ অগ্নিকা-ের ঘটনাটি ঘটে।