২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ম্যানইউ, চেলসি, আর্সেনালের জয়ে ফেরার মিশন

স্পোর্টস রিপোর্টার ॥ নিজেদের সর্বশেষ ম্যাচে হোঁচট খেয়েছে তিন পরাশক্তি ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি ও আর্সেনাল। আজ ইংলিশ প্রিমিয়ার লীগে তিন দলই মাঠে নামছে জয়ে ফেরার লক্ষ্য নিয়ে। ঘরের মাঠ ওল্ডট্রাফোর্ডে ম্যানইউর প্রতিপক্ষ ওয়েস্টহ্যাম ইউনাইটেড। বিধ্বস্ত চেলসি ঘরের মাঠ লন্ডনের স্টামফোর্ড ব্রিজে লড়বে বার্নমাউথের বিপক্ষে। চেনা মাঠ ওয়েম্বলি স্টেডিয়ামে আর্সেনালের প্রতিপক্ষ সান্ডারল্যান্ড।

জয়ের ধারাবাহিকতা ধরে রাখা ও শীর্ষস্থান মজবুত করার লক্ষ্য নিয়ে মাঠে নামার অপেক্ষায় ম্যানচেস্টার সিটি। এ্যাওয়ে ম্যাচে সিটির প্রতিপক্ষ স্বাগতিক স্টোক সিটি। এছাড়া আজকের অন্য ম্যাচে মুখোমুখি হচ্ছে সাউদাম্পটন-এ্যাস্টন ভিলা, সোয়ানসি সিটি-লিচেস্টার সিটি, ওয়াটফোর্ড-নরউইচ সিটি ও ওয়েস্টব্রুমউইচ-টটেনহ্যাম হটস্পার।

বর্তমানে ১৪ ম্যাচ শেষে ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানসিটি। সমান ২৯ পয়েন্ট ভা-ারে জমা লিচেস্টার সিটিরও। তবে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় টেবিলের দ্বিতীয়স্থানে তারা। ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে ম্যানইউ। আর ২৭ পয়েন্ট নিয়ে চতুর্থস্থানে আর্সেনাল। এ কারণে আজকের ম্যাচগুলো প্রতি দলের জন্যই গুরুত্বপূর্ণ।

ত্রয়োদশ পর্ব শেষে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটা এককভাবে দখলে রেখেছিল লিচেস্টার সিটি। কিন্তু আগের ম্যাচে ম্যানইউর সঙ্গে ১-১ গোলে ড্র করে শীর্ষস্থান হারায় চমক দেখানো দলটি। তবে এসব নিয়ে ভাবছে না লিচেস্টার। ওই স্মৃতি ভুলে সামনের দিকে এগিয়ে যাওয়ার কথা জানিয়েছেন দলটির কোচ ক্লাওডিয়ো রানিরি। তিনি বলেন, আগের ম্যাচ নিয়ে ভেবে কিছু হবে না। তবে আগের ম্যাচের ভুলগুলো নিয়ে আমরা বেশি কাজ করেছি। যাতে পরের ম্যাচে এসব ভুল না হয়। নিজেদের সেরাটা খেলার লক্ষ্য আমাদের। প্রতিপক্ষ সহজ, তবে আমরাও বেশ সতর্ক। কারণ পয়েন্ট টেবিলের বর্তমান অবস্থাটা ধরে রাখতে চাই আমরা।

নির্বাচিত সংবাদ