২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাসে ঢাবির ছাত্রী লাঞ্ছিত ॥ হেলপার আটক

অনলাইন রিপোর্টার ॥ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত বাসের হেলপার মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে রাজধানীর গাবতলী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর জোনের সহকারী কমিশনার মাসুদ আহমেদ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই অভিযোগের প্রেক্ষিতে গতকাল শুক্রবার রাতে শুকতারা বাসের হেলপার মামুনকে গাবতলী এলাকা থেকে রাতে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার দুপুরে মানিকগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে বাসের মধ্যে ওই ছাত্রীকে শ্লীলতাহানি করে মামুন।ওই ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী দারুস সালাম থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, শুক্রবার দুপুরে শুকতারা পরিবহনে করে মানিকগঞ্জ থেকে ঢাকায় ফিরছিলেন ওই ছাত্রী। বাসে যাত্রী খুব কম থাকায় তিনি একা একটি আসনে বসেছিলেন। বাসটি সিংগাইর উপজেলা পেরোনোর পর চালকের এক সহকারী তার পাশে বসেন এবং বিভিন্ন ধরনের কথা বলে গায়ে হাত দেয়ার চেষ্টা করেন। এতে বাধা পেয়ে মামুন নামের ওই সহকারী ঢাবি শিক্ষার্থীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

ছাত্রীটি এর প্রতিবাদ করলে হেলপার তাকে বাস থেকে নামিয়ে দেয়ার চেষ্টা করেন। এসময় বাসের অন্য যাত্রীরা এগিয়ে আসেন। যাত্রীদের হস্তক্ষেপে হেলপার তাকে বাস থেকে নামাতে ব্যর্থ হয়। বাসটি ঢাকায় পৌঁছলে ওই ছাত্রী দারুস সালাম থানায় গিয়ে এ লিখিত অভিযোগ করেন।