১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কারচুপি হবে জেনেও নির্বাচনে অংশ নিয়েছি---মেজর হাফিজ

স্টাফ রিপোর্টার ॥ প্রহসনের নির্বাচন মঞ্চস্থ হতে যাচ্ছে মনে করছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম। তিনি বলেছেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের মতোই পৌর নিবার্চনের জন্য কর্ম-কৌশল ঠিক করেছে সরকার। আর সেটা বাস্তবায়ন করবে নির্বাচন কমিশন। কারচুপি হবে জেনেও নির্বাচনে অংশ নিয়েছি। আমরা সর্বশক্তি দিয়ে নির্বাচন সুষ্ঠু হোক এটা চাই। বার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ কল্যাণ পার্টির অষ্টম প্রতিষ্ঠাবাষির্কী ও ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল(অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন- বিএনপি স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান। বক্তব্য রাখেন যুবদল সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কল্যাণ পার্টির প্রেসিডিয়াম সদস্য প্রফেসর ডা. ইকবাল হাসান মাহমুদ, অ্যাডভোকেট আজাদ মাহমুদ, কাজী মাহমুদ, মহাসচিব এম এম আমিনুর রহমান প্রমুখ।

মেজর হাফিজ প্রধান মন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, ‘আপনি বঙ্গবন্ধু কন্যা ভোট কারচুপি করে দেশেকে ধ্বংস করবেন না। জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিন। গণতন্ত্র অব্যাহত না থাকলে জঙ্গিবাদের উত্থান হয়। তাতে আপনার প্রধানমন্ত্রিত্ব কন্টকমুক্ত থাকবে না।’ মেজর হাফিজ উদ্দিন বলেন, ‘ অতি অল্প সময়ের মধ্যে ২০ দলীয় জোট রাষ্ট্র ক্ষমতায় যাবে। সেটা ভোটের মাধ্যমেই হউক অথবা রাজপথ আন্দোলনের মাধ্যমেই হউক।‘সাভার, নান্দাইলসহ বেশ কয়েকটি পৌরসভায় বিএনপি প্রার্থী জীবনের আশঙ্কা থেকে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে’ দাবি করে তিনি বলেন, ‘যেখানে যেখানে বিএনপির প্রার্থী জয়ী হওয়ার সম্ভবনা বেশি, সে সব এলাকায় পুলিশ মিথ্যা মামলা দিয়ে প্রার্থীদের নির্বাচন থেকে দূরে সরিয়ে রেখেছে।’

বাংলাদেশ কল্যাণ পার্টির অষ্টম কাউন্সিলের মাধ্যমে পুনঃনির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান মেজর জেনারেল(অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতিক। মহাসচিব নিবার্চিত হয়েছেন বর্তমান ভারপ্রাপ্ত মহাসচিব এম এম আমিনুর রহমান। এছাড়া দলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

নির্বাচিত সংবাদ