২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তিন দিনের সফরে সিলেট যাচ্ছেন অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার ॥ তিনদিনের সরকারি সফরে সিলেট যোচ্ছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। আগামী ৭ ডিসেম্বর) যাবেন তিনি। ওই দিন দুপুর ১টা ৩৫ মিনিটে তিনি প্লেনে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন। এবং দুপুর দুপুর ২টায় অর্থমন্ত্রী জালালাবাদ ইউনিয়নের আলীনগর ও মোগলগাঁও ইউনিয়নের দশগ্রাম এলাকার ২২ কিলোমিটার বিদ্যুৎ সংযোজনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

বিকেল সাড়ে ৫টায় কবি নজরুল অডিটরিয়ামে সিলেট নাট্যমঞ্চের ২৫ বছর পূর্তি উপলক্ষে সাত দিনব্যাপী নাট্য উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে রাত সাড়ে ৭টায় সিলেট মদনমোহন কলেজের গভর্নিং বডির সভায় অংশ নেবেন।

পরদিন মঙ্গলবার (৮ ডিসেম্বর) বেলা ১১টায় হাফিজ কমপ্লেক্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর উপলক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাদের সঙ্গে প্রস্তুতি সভায় করবেন। দুপুর ১টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের গভর্নিং বডির সঙ্গে সভা করবেন।

বিকেল ৪টায় স্থানীয় ও প্রবাসীদের অর্থায়নে নির্মিত কাদিপুর জামে মসজিদ ও মাজারের উদ্বোধন করবেন অর্থমন্ত্রী। সন্ধ্যা ৬টায় কালিঘাট শ্রী শ্রী জগন্নাথ জিউর মন্দিরের কীর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

আগামী ৯ ডিসেম্বর সকাল ১০টায় সিলেট সদর উপজেলা পরিষদ ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান শেষে অর্থমন্ত্রী সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ৮ নম্বর ওয়ার্ডের পাঠানটুলা করেরপাড়া ও পনিটুলা রাস্তা প্রশস্তকরণের ভিত্তি প্রস্তর এবং সিসিকের বিরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের চাবি হস্তান্তর অনুষ্ঠানে যোগদান শেষে দুপুর সোয়া ১টায় এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্লেনে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।