১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঢাবি ছাত্রীকে হয়রানি ॥ বাস হেলপার রিমান্ডে

স্টাফ রিপোর্টার ॥ মানিকগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে বাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর যৌন হয়রানিকারী বাস হেলপার মামুনকে ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত। শনিবার পুলিশ গ্রেফতারকৃত মামুনকে ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত মামুনকে তিন দিনের রিমান্ড দেয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর জোনের সহকারী কমিশনার মাসুদ আহমেদ জানান, শুক্রবার ঢাবির ছাত্রী গ্রাম থেকে ঢাকা আসার পথে ঢাকা-মানিকগঞ্জের একটি বাসে লাঞ্ছিত হন। ঢাকা এসে তিনি বাসের হেলপার মামুনের বিরুদ্ধে দারুস সালাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে তা মামলা হিসেবে গ্রহণ করা হয়। ছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত মামুনকে গাবতলী এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

মামলায় তিনি অভিযোগে উল্লেখ করেন, শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে তিনি গ্রামের বাড়ি মানিকগঞ্জ থেকে শুকতারা পরিবহনের একটি বাসে ঢাকায় আসছিলেন। কিছুদূর আসার পর তার পাশে থাকা যাত্রী নেমে যান। তখন পাশের আসনে বসেন বাসচালকের সহকারী মামুন। এ সময় বাসে মাত্র ১০ থেকে ১২ যাত্রী ছিল। এক পর্যায়ে বাসচালকের সহকারী মামুন তার সঙ্গে অশালীন আচরণ শুরু করে। তিনি প্রতিবাদ করলে মামুন গালিগালাজ করতে থাকে। তারপর ওই ছাত্রী গাবতলী বাসস্ট্যান্ডে নেমে যান। তখনও মামুন তাকে গালিগালাজ করে। পরে ওই ছাত্রী দারুস সালাম থানায় লিখিত অভিযোগ করেন।