২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এবার মুজাহিদুল ইসলাম সেলিম ও বাদশাকে হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার ॥ এবার হত্যার হুমকি পেলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুক্তিযোদ্ধা মুজাহিদুল ইসলাম সেলিম ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

শনিবার পৃথক ই-মেইল ও এসএমএসের মাধ্যমে তাদের এই হুমকি দেয়া হয়। এ ঘটনায় রাজধানীর শাহবাগ থানা ও রাজশাহীর রাজপাড়ায় পৃথক দুটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

শাহবাগ থানার এসআই ইমাম আরেফিন রাতে জনকণ্ঠকে বলেন, দুপুরে ই-মেইলে হত্যার হুমকি পেয়ে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম শাহবাগ থানায় এসে একটি জিডি করেন। যার নম্বর ৩০৫।

জিডিতে সিপিবি সভাপতি উল্লেখ করেন, শনিবার দুপুর ১২ টা ২৮ মিনিটে ই-মেইল চেক করতে গিয়ে ‘মিশন জিহাদ’র নায়েবে আমির পরিচয়দানকারী জনৈক নিজাম উদ্দিন (ঁফফরহহরুধস৪৫৬@ুধযড়ড়.পড়স.ধঁ) আইডি থেকে ই-মেইলে হত্যার হুমকি পান। এদিকে রাজশাহী থেকে আমাদের স্টাফ রিপোর্টার জানান, শনিবার দুপুরে ওয়ার্কার্স পার্টির রাজশাহীর কর্মী তৌহিদ উদ্দিন বিদ্যুতের মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে হত্যার হুমকি দেয়া হয়েছে রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ও তার নেতাকর্মীকে।

এ ঘটনায় রাজশাহীর রাজপাড়া থানায় জিডি করেন বিদ্যুত। জিডি নম্বর ৩০৫। জিডিতে উল্লেখ করা হয়, শনিবার বেলা ১টা ৩১ মিনিটে মোবাইল ফোনে ০১৭২৩-৮০৯০৭১ নম্বর থেকে পাঠানো ম্যাসেজে বলা হয়, ‘বাদশা গ্যাং বি প্রিপার্ড।’