২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লক্ষ্মীপুরে মেয়র পদে ১৫, কাউন্সিল-১৫১ প্রার্থী

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রামগতি, রায়পুর ও রামগঞ্জ পৌরসভা নির্বাচনে এ প্রথম দলীয় প্রতীকে অনুষ্ঠিত হতে যাচ্ছে পৌরসভা নির্বাচন। নির্বাচনকে ঘিরে চলছে হাটে বাজারে চায়ের স্টলে প্রার্থী নিয়ে ভোটারদের চুল ছেড়া বিশ্লেষন। এ নিয়ে প্রার্থীদের চোখ ঘুম নেই। কাক ডাকা ভোরে ছুটে চলেছেন ভোটারের দ্বারে দ্বারে তাদের দোয়া ও আর্শিবাদের জন্য।

নির্বাচনকে ঘিরে উৎসবমুখর পরিবেশে আ.লীগ ও বিএনপির প্রার্থীরা সংশ্লিষ্ট রিটানিং অফিসারের কাছে নিজ নিজ মনোনয়নপত্র জমা দিয়েছেন, মেয়র পদে ১৫জন, কাউন্সিলর পদে ১৫৫জনের চারজন এর মনোনয়ন পত্র বাতিল হওয়া বর্তমানে রায়েছন এক’শ ৫১ জন ও সংরক্ষিত মহিলা আসনে ২২ জন মনোনয়নপত্র জনা দেন। এর মধ্যে একজনে মনোনয়ন পত্র বাতিল হওয়ায় এখন রয়েছেন, ২১জন সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর। এর মধ্যে রায়পুরে বাছাই পর্বে ঋণ খেলাপীর দায়ে মনোনয়ন পত্র বাতিল হয়েছে, জামায়াত সমর্থিত ফজলুল কাদের, আব্দুজ জাহেদ বাচ্চু এবং আওয়ামীলীগ সমর্থিত জিল্লুর রহমান এর। রায়পুর পৌর সভা বাছাই পর্বে ঋন খেলাপী ও পৌর ঠিকাদার দায়ে মনোনয়ন পত্র বাতিল হয়েছে সাবেক কাউন্সিলর অপরুপ দাস এবং পারভিন আক্তারের।

জেলা নির্বাচন অফিসার মো. সোহেল সামাদ জানান, উৎসবমুখর পরিবেশে আওয়ামীলীগ ও বিএনপি এবং স্বতন্ত্র প্রার্থীরা মেয়র এবং কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। শান্তিপূর্নভাবে ভোট গ্রহনের জন্য ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পূর্ন করা হয়েছে।