২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নির্বাচন কমিশন দলীয় ভূমিকা পালন করছে- ফখরুল

স্টাফ রিপোর্টার ॥ নির্বাচন কমিশন দলীয় ভূমিকা পালন করছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কারাগার থেকে জামিনে মুক্তি পাওয়ার পাঁচদিন পর রবিবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন।

পৌর নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত সঠিক হয়েছে উল্লেখ করে তিনি বলেন, গণতন্ত্রের স্বার্থে প্রতিকূল পরিস্থিতিতেও বিএনপি পৌরসভা নির্বাচনে অংশ নিয়েছে। ডেমোক্রেটিক স্পেস না থাকলে জঙ্গিবাদের উত্থান ঘটে মন্তব্য করে তিনি বলেন, সকল গণতান্ত্রিক শক্তি ঐক্যবদ্ধ হলে জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ মোকাবিলা করা সম্ভব।

এর আগে অনেক দিন পর রবিবার দুপুর পৌনে ১২টার দিকে বিএনপি কার্যালয়ে প্রবেশ করলে দলের নেতারা তার হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। কিছুক্ষণের মধ্যেই নেতাকর্মীদের উপস্থিতিতে বিএনপি কার্যালয় সরগরম হয়ে উঠে। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মির্জা ফখরুলের সঙ্গে উপস্থিত ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাডভোকেট আহমেদ আজম খান, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও দলের মুখপাত্র ড.আসাদুজ্জামান রিপন, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, বিএনপির সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি,শামীমুর রহমান শামীম প্রমুখ।

উল্লেখ্য, ১ ডিসেম্বর নাশকতার তিন মামলায় কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর পর থেকে তিনি উত্তরার বাসায় অবস্থান করলেও দলীয় কার্যালয়ে যাননি।