২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুকরো খবর

পাঁচ যুবকের জেল

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৬ ডিসেম্বর ॥ মাদক সেবনের অভিযোগে সাভারে পাঁচ যুবককে ছয় মাস করে কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার সকালে তাদের পৌর এলাকার ভাটপাড়া, আমিনবাজার ও ট্যানারি থেকে ডিবি পুলিশ আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান মোল্লার ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত শুনানি শেষে প্রত্যেককে ছয় মাস করে কারাদ- প্রদান করেন।

শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মনির আহমদ (৪৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টায় নগরীর কর্ণফুলী থানার চারলক্ষ্যা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মনির চরলক্ষ্যা জাফর মেম্বার বাড়ির মৃত আবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, মোটরের সংযোগ দিতে গেলে মনির বিদ্যুতস্পৃষ্ট হয়। তাকে মেডিক্যালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুই মহিলা উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে আসা দুই মহিলাকে উদ্ধার করেছে বিজিবি। রবিবার সকাল ৮টার দিকে সাতক্ষীরার তলুইগাছা সীমান্ত থেকে তাদের উদ্ধার করা হয়। উদ্ধারকৃত দুই মহিলার বাড়ি বাগেরহাট জেলার মংলা থানার হলদিবুনিয়া গ্রামে।

ডাকাতি

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ চারঘাটের হলিদাগাছি রেলগেট এলাকায় সার ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল বাড়ির সবাইকে জিম্মি করে ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। শনিবার রাত দেড়টার দিকের এ ঘটনায় বাধা দিতে গিয়ে ওই পরিবারের তিন সদস্য আহত হয়েছেন।

চার ছাত্র বহিষ্কার

ইবি সংবাদদাতা ॥ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভর্তিপরীক্ষায় জালিয়াতি ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে চার ছাত্রকে সাময়িক বহিষ্কার করেছে কর্তৃপক্ষ। রবিবার বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তিপরীক্ষায় তথ্য গোপন করায় বাংলা বিভাগের ছাত্র শরিফুল ইসলামকে এক বছরের এবং ভর্তিপরীক্ষায় জালিয়াতির অপরাধে গণিত বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের রিপন আলী ও বাংলা বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের সাজ্জাদ হোসেন সাজুকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। এদিকে বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গের দায়ে ইংরেজী বিভাগের ছাত্র শাহজাহান কবির সোহেলকে সাময়িক বহিষ্কার করেছে কমিটি।

ছাত্রলীগ নেতা জখম

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ৬ ডিসেম্বর ॥ হবিগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক রাজীব চৌধুরীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার মধ্যরাতে শহরের হরিপুর এলাকায় এ ঘটনা ঘটে। সে শহরের শ্যামলী আবাসিক এলাকার বাসিন্দা রাজা চৌধুরীর পুত্র। পুলিশ জানায়, ওই রাতে প্রয়োজনীয় কাজ শেষে নিজ বাসায় ফেরার পথে দুর্বৃত্তদের কবলে পড়ে রাজীব। তাকে মুমূর্ষু অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

কাঠমিস্ত্রির মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ৬ ডিসেম্বর ॥ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা সদরের বোয়ালিয়া চক্ষু হাসপাতাল এলাকায় রবিবার দুপুরে বিদ্যুতস্পৃষ্টে আলম মিয়া নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আলম মিয়া ওই উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের মালাধর-শ্যামপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

নির্বাচিত সংবাদ