২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মোরেলগঞ্জ স্বতন্ত্র প্রার্থীকে মারপিট

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোরেলগঞ্জে স্বতন্ত্র মেয়র প্রার্থী সোমনাথ দে’কে শারীরিকভাবে লাঞ্ছিত। এ ঘটনায় রবিবার রিটার্নিং অফিসারসহ বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ দায়ের করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা স্বতন্ত্র মেয়র প্রার্থী সোমনাথ দে। অভিযোগ করা হয়, শনিবার বিকেলে মেয়রপ্রার্থী সোমনাথ দে’কে গাড়ি থামিয়ে মারধর করেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী মনিরুল হক ও তার কর্মীরা। এ সময় সোমনাথ দে’র পকেট থেকে সাড়ে ৭২ হাজার টাকা, স্বর্ণের চেন ছিনিয়ে নেয় তারা।

লাকসামে কর্মীকে পিটুনি

সংবাদদাতা লাকসাম (কুমিল্লা) থেকে জানান, লাকসাম পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী শাহনাজ আক্তারের কর্মী পৌরসভা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক রাজুকে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। রোববার দুপুরে শহরের পুরাতন বাসস্টান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি মনোনীত প্রার্থী শাহনাজ আক্তার প্রতিদ্বন্দ্বী আ’লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক আবুল খায়েরের কর্মী সমর্থকদের দায়ী করে রিটার্নিং অফিসারের কার্যালয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।

সিঙ্গাইর পৌর নির্বাচন স্থগিত

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ৬ ডিসেম্বর ॥ হাইকোর্টের নির্দেশে মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভার নির্বাচন স্থগিত হয়ে গেছে। ভোটার তালিকা সংক্রান্ত রিট পিটিশনের প্রেক্ষিতে ২ ডিসেম্বর হাইকোর্ট এই নির্দেশ দেয়। তবে নির্দেশনার কাগজপত্র হাতে না পাওয়ায় শনিবার পর্যন্ত নির্বাচনের স্বাভাবিক কার্যক্রম চলছিল। রবিবার থেকে সকল কার্যক্রম স্থগিত হয়ে যায়।

প্রার্থীকে সমর্থন না করায় ছেলেকে ছুরিকাঘাত

নিজস্ব সংবাদদাতা রূপগঞ্জ, ৬ ডিসেম্বর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থীকে সমর্থন না করার জেরে সন্ত্রাসীরা পিতা ও পুত্রকে কুপিয়ে ও ছুরিকাঘাতে করে ভুঁড়ি বের করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতিবাদ করতে গিয়ে আহত হয় আরো দুইজন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম আতঙ্কের সৃষ্টি হয়েছে। শনিবার রাতে উপজেলার মোগরাকুল এলাকায় ঘটে এ ঘটনা। আহত জামিল মিয়া ও তার ছেলে শাকিল মিয়াকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং নাজমা আক্তার, শামিম স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও আহতদের পারিবারিক সূত্র জানায়, তারাব পৌরসভার কাউন্সিলর প্রার্থী মোশারফ হোসেনের পক্ষে কাজ করছেন মোগরাকুল এলাকার জামিল মিয়া ও তার ছেলে শামিম মিয়া। একই ওয়ার্ডের অপর কাউন্সিলর প্রার্থী ও স্বেচ্ছাসেবকলীগ নেতা আতিকুর রহমান আতিক তার পক্ষে কাজ করানোর জন্য জামিল মিয়া ও শামিম মিয়াকে চাপ দেয়। আতিকুর রহমান আতিকের সন্ত্রাসী হানিফ, রমজান আলী, আলমগীর, জাহাঙ্গীর, নয়নসহ তাদের লোকজনের কথামতো আতিকের পক্ষে কাজ না করায় শনিবার রাত ১০টার দিকে জামিল মিয়ার বাড়িতে হামলা চালায়।