২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় জিইউকের নতুন ভবন উদ্বোধন

গাইবান্ধায় জিইউকের নতুন ভবন উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধায় জিইউকে ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির নতুন ভবন উদ্বোধন উপলক্ষে সোমবার অভিভাবক ও সুধী সমাবেশ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি আনুষ্ঠানিকভাবে নতুন ভবনের উদ্বোধন করেন।

গণ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী প্রধান ও ইন্সটিটিউটের চেয়ারম্যান এম. আবদুস সালামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আশরাফুল মমিন খান, উপাধ্যক্ষ মাজহার-উল মান্নান, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, উপাধ্যক্ষ জহুরুল কাইয়ুম প্রমুখ।

প্রতিষ্ঠানটির ভবন উদ্বোধনকালে হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেন, বর্তমান সরকার কারিগরি শিক্ষার উপর সর্বাধিক গুরুত্ব আরোপ করেছেন। কেননা সাধারণ শিক্ষার পাশাপাশি এবং কারিগরি শিক্ষার মাধ্যমেই বেকারত্ব দুরীকরণের পাশাপাশি দেশের সার্বিক কল্যাণ করা সম্ভব। তিনি আরও বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার পথিকৃত। এই ডিজিটাল বাংলাদেশ গড়ার মাধ্যমেই তিনি বঙ্গবন্ধুর কাংখিত সোনার বাংলা গড়ার লক্ষ্য অর্জনে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন।