২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গৃহবধূ ও যুবককে জবাই করে হত্যা

  • চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বরগুনায় গৃহবধূ ও দিনাজপুরে যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। এছাড়া নোয়াখালী ও ঈশ্বরদীতে দুই গৃহবধূ এবং মাদারীপুর ও সোনারগাঁয়ে দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

আমতলী (বরগুনা) ॥ সোমবার সকালে তালতলী উপজেলার ইদুপাড়া গ্রামের দু’সন্তানের জননী তানিয়া বেগমকে (২৭) দেবর কলেজ পড়ুয়া ছাত্র হাবিল খাঁন (১৮) ধারালো দা দিয়ে জবাই করে হত্যা করেছে। জানা গেছে, উপজেলার ইদুপাড়া গ্রামের দুলাল খানের স্ত্রী তানিয়া ঘরে কাজ করছিল। এ সময় দেবর হাবিল ঘরে থাকা দা দিয়ে ভাবিকে জবাই করে।

দিনাজপুর ॥ সদর উপজেলার চাঁদগঞ্জ এলাকায় এক অজ্ঞাত যুবকের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৮টায় চাঁদগঞ্জ কলেজ মাঠ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, নিহতের পরিচয় পাওয়া যায়নি।

নোয়াখালী ॥ সদর উপজেলার শল্লা গ্রামে যৌতুকের জন্য মিনা আক্তার (২২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হাসপাতাল থেকে পালিয়ে যাওয়ার সময় নিহতের স্বামী দেলোয়ার হোসেনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সোমবার ভোরে এ ঘটনা ঘটে। নিহত মিনা আক্তার সুবর্ণচর উপজেলার পশ্চিমর চর জুবলী গ্রামের আবদুল হক হেঞ্জু মিয়ার মেয়ে।

ঈশ^রদী ॥ রবিবার রাত সাড়ে বারোটায় পিয়ারপুর গ্রামের বয়েনউদ্দিনের মেয়ে শারমিন খাতুনকে (২৬) তার স্বামী আব্দুর রহমান রুমন মারপিট করে হত্যা করেছে। রুমন পিয়ারাখালী খা পাড়া গ্রামের মৃত আনসার আলীর ছেলে।

মাদারীপুর ॥ শিবচরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের বাংলাবাজার এলাকার একটি বাগান থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

সোনারগাঁও, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ের কাঁচপুর খাসপাড়া এলাকা থেকে রুবেল (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত রুবেল কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার আলীকোট গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে। সে কাঁচপুর এলাকার মিলন মিয়ার বাড়ির ভাড়াটিয়া। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নির্বাচিত সংবাদ