২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রিজেন্ট এয়ারের ছাড় আবারও বৃদ্ধি

স্টাফ রিপোর্টার॥ আবারও মূল্য ছাড়ের তারিখ বাড়িয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। পাঁচ বছর পূর্তি উপলক্ষে টিকেটের মূল্যে ৪০ শতাংশ ছাড়ের যে সুবিধা দিয়েছিল রিজেন্ট এয়ারওয়েজ- তারই মেয়াদ বাড়ানো হয়েছে। চাহিদা বিবেচনায় ছাড়ের এ মেয়াদ বাড়ানো হয়েছে। পাঁচটি আন্তর্জাতিক ও দু’টি অভ্যন্তরীণ রুটের টিকেটে গত ১৫ নভেম্বর থেকে ৪০ শতাংশ ছাড়ের সুযোগ দেয় রিজেন্ট। যার মেয়াদ ছিল ৫ ডিসেম্বর পর্যন্ত। তবে এর মধ্যেই ছাড়ের সে সুযোগ আরও ১০ দিন বাড়ালো এয়ারওয়েজ কর্তৃপক্ষ, যা চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত।

এই বিশেষ ছাড়ে ট্যাক্সসহ টিকেটের দাম ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৭ হাজার ২৪ টাকা, চট্টগ্রাম-ব্যাংকক-চট্টগ্রাম রুটে ১৮ হাজার ৫৩১ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ১৯ হাজার ৯৯৬ টাকা এবং ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২৪ হাজার ৫১২ টাকা ধরা হয়েছে।

এ ছাড়া ঢাকা-কলকাতা-ঢাকা রুটে আট হাজার ৫১৬ টাকা, চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটে নয় হাজার ৫০৩ টাকা, ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে পাঁচ হাজার ২৩৩ টাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে ছয় হাজার ছয় টাকা টিকেটের মূল্য রাখা হয়েছে। বিশেষ ছাড়ের টিকেটের যাত্রীরা আগামী বছরের ৫ জানুয়ারি থেকে ২৬ অক্টোবর সময়ের মধ্যে ভ্রমণ করতে পারবেন। রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সকল সেলস্ সেন্টার এবং ট্র্যাভেল এজেন্টের কাছ থেকে এ টিকেট কেনা যাবে।