১৮ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রেস্টুরেন্ট ব্যবসায় প্রতিমাসে ৩০০ কোটি টাকার ব্যবসা

স্টাফ রিপোর্টার ॥ কেবল রাজধানী ঢাকাতেই রেস্টুরেন্ট ব্যবসায় প্রতিমাসে ৩০০ কোটি টাকার ব্যবসা হচ্ছে। শুধু তাই নয়, সপ্তাহে কমপক্ষে ৫ টি করে নতুন রেস্টুরেন্ট এ খাতে অন্তর্ভূক্ত হচ্ছে জানিয়ে ‘দ্যা ডেইলি স্টার ফুডিজ চয়েজ অ্যওয়ার্ডস’র আনুষ্ঠানিক কার্যক্রম ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার রাজধানী ঢাকার দ্যা ডেইলি স্টার ভবনে এক সংবাদ সম্মেলনে পুরষ্কার প্রদানের এ ঘোষণা দেওয়া হয়। দ্যা ঢাকা ফুডিজ ও দ্যা ডেইলি স্টারের যৌথ উদ্যোগে এ আয়োজনে পার্টনার হিসাবে আছে মাইক্রোসফট বাংলাদেশ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এ আয়োজনের ফলে রেস্টুরেন্ট ব্যবসা প্রসারিত হওয়া ছাড়াও ঢাকা শহরের নামকরা রেস্টুরেন্ট এবং খাবারের নানাবিধ দোকানের তথ্যাবলী জানা যাবে। খাবারের সেরা মেনু ও রেস্টুরেন্টসমূহকে পুরষ্কৃত করার মাধ্যমে বাংলাদেশের সমৃদ্ধি এবং ভোজন রসিক মানুষের মাঝে একটি উৎসবময় পরিবেশ তৈরি হবে।

রেস্টুরেন্টসমূহকে বাংলাদেশের যে কেউ যে কোন প্রান্ত থেকে ভোটের মাধ্যমে বিভিন্ন ক্যাটাগরিতে নির্ধারণ করতে পারবেন। মোট ১৫ টি ক্যাটাগরিতে এ পুরষ্কার বিতরণ করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

বিজয়ীদেরকে ক্রিসপি ক্রেমের প্রথম আউটলেট থেকে উপহার সমগ্রী বিতরণ করবে। এ আয়োজনে প্রায় ৩ লাখ ভোজন রসিক মানুষের ভোট আশা করছেন আয়োজকরা। অনলাইনে (www.thedhakafoodies.com ) ঠিকানায় আগামী ১৫ জানুয়ারী পর্যন্ত ভোটগ্রহণ চলবে।