২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুকরো খবর

ডাকাত নিহত

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরে ডাকাতি করতে গিয়ে উত্তেজিত জনতার গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত আড়াইটায় সশস্ত্র ডাকাতদল বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের মৌপুকুর গ্রামের আলহাজ হাসান আলীর বাড়িতে প্রবেশ করে ৩টি ককটেল বিস্ফোরণ ঘটায়।

দোকান ভস্মীভূত

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ৮ ডিসেম্বর ॥ নারায়ণগঞ্জের ফতুল্লার ভূঁইগড় রঘুনাথপুর এলাকার একটি লবণ মিল ও ফার্নিচারের দোকানে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে দুই প্রতিষ্ঠানের ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে মালিক পক্ষ। সোমবার গভীর রাতে আগুন ছড়িয়ে পড়ে।

কর্মকর্তা প্রত্যাহার

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের কান্তজিউ মন্দিরে রাসমেলায় বোমা হামলার ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আহসানকে দায়িত্বে অবহেলার কারণে প্রত্যাহার করা হয়েছে। সোমবার রাতে মামলার তদন্ত থেকে তাকে প্রত্যাহার করা হয়। দিনাজপুরের কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনসুর আলী এ তথ্য জানান। সেই সঙ্গে একই থানার এসআই তাজেরুল ইসলামকে মামলার নতুন তদন্তভার দেয়া হয়েছে।

সংঘর্ষে আহত ২৫

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৮ ডিসেম্বর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর তীরে কৃষকদের জমি থেকে জোরপূর্বক মাটি লুট করাকে কেন্দ্র করে দু’পক্ষের ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছে।