১৮ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডাকাতের হামলায় ২ সবজি ব্যবসায়ী নিহত

ডাকাতের হামলায় ২ সবজি ব্যবসায়ী নিহত

অনলাইন রির্পোটার ॥ সাভারের আমিনবাজার-ভাকুর্তা সড়কের মোগড়াকান্দা পুলিশ চেকপোস্টের সামনে আজ বুধবার ভোরে ডাকাতের হামলায় দুই সবজি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুই ব্যবসায়ী।

নিহত সবজি ব্যবসায়ীরা হলেন- কেরানীগঞ্জ থানার তারানগর ইউনিয়নের বটতলীর মহসিন (৩৫) ও মাসুদ (২৮)। তারা দু’জন সম্পর্কে চাচা-ভাতিজা বলে জানা গেছে। আহত আলম ও মহিউদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, মহসিন ও মাসুদ ভোরে পিকঅাপভ্যানে সবজি নিয়ে মিরপুর-১ নম্বরে যাচ্ছিলেন। পথে তুরাগ এলাকার লোহার ব্রিজের কাছে পুলিশ চেকপোস্টের সামনে পৌঁছলে ডাকাতরা রাস্তায় ব্যারিকেড দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এ সময় তাদের কাছে থাকা টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায় ডাকাতরা।

স্থানীয় মিলন নামের এক নিরাপত্তাকর্মী অভিযোগ করেন, চেকপোস্টে কর্মরত পুলিশ সদস্যরা নিরাপত্তা দেওয়ার জন্য প্রতিটি গাড়ি থেকে ২০ টাকা করে আদায় করলেও যখন ডাকাতি হয় তখন তাদের পাওয়া যায় না।

এদিকে পুলিশ চেকপোস্টের সামনে দুই ব্যবসায়ী নিহতের ঘটনায় ভাকুর্তা-আমিনবাজার সড়ক ও ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ করেন স্থানীয়রা।