২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুই শিশু হত্যাকারীর ফাঁসি দাবিতে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ৯ ডিসেম্বর ॥ গোপালগঞ্জের ভোজেরগাতি গ্রামে দুই শিশু সন্তান হত্যাকারী মা কুলসুম বেগম এবং তার প্রেমিক রানার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার বেলা সাড়ে ১১টায় নিহতদের বাবা ইফসুফ সরদারের নেতৃত্বে স্থানীয় প্রেসক্লাবের সামনে হত্যাকরীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করে এলাকাবাসী। পরে হত্যাকারীদের ফাঁসির দাবিতে জেলা শহরে বিক্ষোভ মিছিল করে তারা। উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর রাতে গোপালগঞ্জ সদর উপজেলার ভোজেরগাতী গ্রামে রায়হান সরদার (১০) ও রইজ সরদার (৪) নামে দুই শিশু সহোদরকে প্রেমিক রানার কথামতো শ্বাসরোধ করে হত্যা করে শিশুদের মা কুলসুম বেগম।

৫ মাসে ৫২ কিমি গ্যাস পাইপলাইন বিচ্ছিন্ন

তিতাস গ্যাস অধিভুক্ত বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস বিতরণ লাইন উচ্ছেদের ধারাবাহিকতায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কোম্পানির পরিদর্শন টিম ১ জুলাই থেকে ৩০ নবেম্বর পর্যন্ত ৪৩টি অভিযানের মাধ্যমে বিভিন্ন ব্যাসের প্রায় ৫২ কিমি অবৈধ বিতরণ পাইপলাইনের সংযোগ বিচ্ছিন্ন করেছে।

১৬ ফেব্রুয়ারি ‘১৪ ইং থেকে ৩০ নবেম্বর ১৫ পর্যন্ত মোট ১৯৪টি অভিযানের মাধ্যমে প্রায় ৩১৬ কিলোমিটার অবৈধ গ্যাস পাইপলাইনের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। -বিজ্ঞপ্তি।

শেরপুরে ভিডিও দেখে দুই ধর্ষক শনাক্ত

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ৯ ডিসেম্বর ॥ ঝিনাইগাতীতে এক প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ এবং ধর্ষণের ভিডিওচিত্র মোবাইলে ছড়িয়ে দেয়ার চাঞ্চল্যকর ঘটনায় গ্রেফতার দুই ধর্ষক আলাউদ্দিন (২৫) ও শাহীনকে (২৬) কারাগারে পাঠানো হয়েছে। বুধবার দুপুরে পাঁচ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জিনিয়া জাহান বৃহস্পতিবার রিমান্ড শুনানি নির্ধারণ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, প্রায় পাঁচ মাস আগে ঝিনাইগাতী উপজেলার বড়ডুবি গ্রামের নানির বাড়ি থেকে নালিতাবাড়ী উপজেলার নন্নী গ্রামের দাদির বাড়িতে যাওয়ার পথে টেংরাখালী এলাকায় লম্পট আলাউদ্দিন ও শাহীনসহ ২-৩ জনের গণধর্ষণের শিকার হয় ওই প্রতিবন্ধী কিশোরী।