২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুকরো খবর

প্রতারক আটক

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ৯ ডিসেম্বর ॥ ভৈরবে কোটি টাকা প্রতারণা চেক ও স্ট্যাম্প জালিয়াতির অভিযোগে তিন মামলার পলাতক সাজাপ্রাপ্ত আসামি ভিআইপি বাদলকে মঙ্গলবার রাতে শহরের আমলাপাড়া থেকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে ভৈরব, কিশোরগঞ্জ ও ডিবি পুলিশসহ দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বদরুল আলম তালুকদার জানিয়েছেন। পুলিশ জানায়, আটককৃত বাদল এলাকার বহু মানুষের কাছ থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাত করে। বিভিন্ন ব্যাংকের চেক ও জমির দলিলের স্ট্যাম্প জালিয়াতি করে প্রতারণার মাধ্যমে কোটি টাকা হাতিয়ে নেয়।

যুবকের আত্মহত্যা

সংবাদদাতা, সোনারগাঁও, নারায়ণগঞ্জ, ৯ ডিসেম্বর ॥ সোনারগাঁও কাঁচপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার নাম আবু শাহাদাৎ সায়েম (ফয়সাল)। বুধবার ভোরে এ ঘটনা ঘটে।

উন্নয়ন প্রকল্প স্থগিত

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ৯ ডিসেম্বর ॥ আসন্ন পৌরসভা নির্বাচনে কোনরূপ প্রভাব না পড়ার জন্য সরকার রাঙ্গামাটি পৌরসভার প্রায় ১৬ কোটি টাকার ৩৯টি উন্নয়ন প্রকল্পের কাজ বুধবার বন্ধ করে দিয়েছে। ওইদিন প্রকল্পের টেন্ডার সিডিউল জমা দানের দিন ছিল। রাঙ্গামাটি পৌরসভার বর্তমান মেয়র সাইফুল ইনলাম ভুট্টু কাজ বন্ধ করার কথা স্বীকার করেন। সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে বুধবার একটি ফ্যাক্স বার্তা আসায় তিনি সকল টেন্ডার প্রক্রিয়া স্থগিত করেছেন বলে জানান।

মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ৯ ডিসেম্বর ॥ সোনারগাঁয়ে ঢাকা ওয়াসার ওয়াটার ইনটেক পাম্পিং স্টেশন স্থাপনের জন্য জমি অধিগ্রহণের উদ্যোগের প্রতিবাদে এলাকাবাসী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের এলাকাবাসী। বুধবার দুপুরে বৈদ্যেরবাজার ইউনিয়নের দশটি গ্রামের অধিবাসীরা জমি ও বসতভিটার রক্ষার জন্য এ মানববন্ধন পালন করে।

অগ্নিকাণ্ড

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীর উপকণ্ঠ নওদাপাড়ায় অবস্থিত রাজশাহী মিষ্টি বাড়ি নামের একটি কারখানায় অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। বুধবার সকালে চুলার কয়লা থেকে এ অগ্নিকা-ের সূত্রপাত। এতে ওই কারখানার অন্তত ২ লাখ টাকার ক্ষতি হয়েছে।

নির্বাচিত সংবাদ