২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুক্তিযোদ্ধার সন্তান তরুণ সাংবাদিক লতিফুল ব্লাড ক্যান্সারে আক্রান্ত, সাহায্য দিন

স্টাফ রিপোর্টার ॥ মাত্র কয়েকদিন আগেও তার পৃথিবীটা ছিল স্বপ্নে মোড়া। গান লিখছেন, কিশোর উপন্যাস লেখায় হাত দিয়েছেন। আর দৈনিক কালের কণ্ঠের ফিচার বিভাগে কাজ করে চলেছেন তুমুল উৎসাহে। হাসিখুশি চুপচাপ এই তরুণটিকে সবাই পছন্দ করেন। যে কোন কাজ দিলেই হলো, কোন না নেই। তিনি হলেন লতিফুল হক। অনেকেই জানেন না তিনি মুক্তিযোদ্ধার সন্তান। লেখাপড়া করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে [আইইআর]। সদ্য বিবাহিত এই মানুষটাই এখন মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। হঠাৎ জেনেছেন, তিনি ব্লাড ক্যান্সারে আক্রান্ত।

ভারতে বা অন্য কোথাও চিকিৎসার জন্য কয়েকদিনের মধ্যে যাবেন তিনি। এই রোগের খরচ অনেক বেশি। এক স্কুল শিক্ষক বাবার আদর্শে মানুষ হওয়া ছেলের জন্য এই ৪০ লাখ টাকা অনেক। কোথা থেকে এত টাকা যোগাড় করবেন, জানেন না। তার বন্ধুরাও কিভাবে একটি প্রাণ বাঁচানোর জন্য, একটি মানুষকে বাঁচানোর জন্য এত টাকা যোগাড় করবেন বলতে পারছেন না। বর্তমানে টাকার অভাবে চরমভাবে ব্যাহত হচ্ছে চিকিৎসা। এমতাবস্থায়, লতিফুল হকের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার পরিবার ও শুভাকাক্সক্ষীরা। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে- ০১৯৭১২৯৮২৮৪, ০১৫৫৩৭৭৯০৩৬ ও ০১৭৫৩০৯১২৪৯। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে- কে এম লতিফুল হক, ব্যাংক এশিয়া, বসুন্ধরা শাখা, ঢাকা, হিসাব নং-০২৩৩৪০০৪৯১০। বিকাশ নং ০১৯৮৫৭৫৪২০৮।

ঘোষণা ॥ দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা নগদ দিতে সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।