২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিজিবির টানা ২০তম জাতীয় হ্যান্ডবল শিরোপা জয়

স্পোর্টস রিপোর্টার ॥ এক্সিম ব্যাংক জাতীয় পুরুষ হ্যান্ডবলের শিরোপা অক্ষুণœ রেখেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এটি তাদের টানা ২০তম জাতীয় হ্যান্ডবল শিরোপা। শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বিজিবি ৩৫-২৯ গোলে বাংলাদেশ পুলিশকে হারায়। এছাড়া তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ আনসার ৩৬-২৬ গোলে চট্টগ্রাম জেলাকে হারায়। বিজিবির ইমদাদুল হক প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

এক্সিম ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. হায়দার আলী মিয়া প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি কামরুন নাহার ডানা, সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান হাসানউল্লাহ খান রানা, ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সহকারী সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক ও সাংগঠনিক কমিটির সম্পাদক এসএম খালেকুজ্জামান স্বপন এবং কার্যনির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সহকারী সম্পাদক সেলিম মিয়া।

আজ শুরু ওয়ালটন বিজয় দিবস গলফ

স্পোর্টস রিপোর্টার ॥ টাঙ্গাইলের ঘাটাইল গলফ ক্লাবে বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্ট। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। আয়োজকরা জানান, দেশের বিভিন্ন অঞ্চল থেকে শতাধিক পুরুষ, মহিলা, জুনিয়র ও সাব-জুনিয়র গলফাররা এ টুর্নামেন্ট অংশ নিচ্ছেন। প্রতিযোগিতা হবে ১৮ ও ৯ হোলের। টুর্নামেন্টের সেরা পাঁচ গলফারকে ওয়ালটন স্মার্টফোন পুরস্কার দেয়া হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ঘাটাইল গলফ ক্লাবের এ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মেজর ইউসুফ, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মোহাম্মদ ইয়াহিয়া ও বাংলাদেশ পরিচালক সমিতির ইসি মেম্বার আব্দুস সামাদ খোক প্রমুখ।

নির্বাচিত সংবাদ