২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আড়াইহাজারে গণপিটুনিতে ৭ ডাকাত নিহত ॥ আহত ৫

আড়াইহাজারে গণপিটুনিতে ৭ ডাকাত নিহত ॥ আহত ৫

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে আড়াইহাজার উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পুড়িন্দা বাজার এলাকায় গণপিটুনিতে ৭ জন ডাকাত নিহত হয়েছে। আহত হয়েছে ডাকাত দলের আরো ৫ সদস্য। আহতদের মধ্যে ৪ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তিকরা হয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক। অপর ১ জন পুলিশ হেফাজতে নিয়েছে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে পুরিন্দা বাজারে একটি দোকানের তালা ভেঙ্গে চালের বস্তা লুট করে ডাকাত দল ট্রাক বোঝাই করছিল। এ ঘটনা আচ করতে পেরে বাজারের লোকজনের চিৎকারের এলাকাবাসি জড়ো হয়ে ডাকাতদের আটক করে গণপিটুনি দিয়ে বাজারের পাশের একটি ডোবায় ফেলে দেয়। ঘটনাস্থলেই তিন ডাকাত সদস্যের মৃত্যু হয়। গুরুতর আহত চার ডাকাত আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ এসে নিহতদের লাশ উদ্ধার করেছে আড়াই হাজার থানায় পাঠিয়েছে। আহত ৪ ডাকাতকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১ জন ডাকাত পুলিশের হেফাজতে রয়েছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম ঘটনার স্বত্যতা নিশ্চিত করেছে। নিহত ও আহত ডাকাতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।