২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুলাদীতে বিএনপির মেয়র প্রার্থীকে অবাঞ্চিত ঘোষণা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার মুলাদী পৌরসভার বিএনপির মনোনীত মেয়র প্রার্থী আসাদ মাহমুদকে অবাঞ্চিত ঘোষণা করেছেন মহিলা দলের নেতৃবৃন্দরা। বুধবার রাতে সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ ঘোষণা করেন।

উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে মহিলা দলের আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পৌর মহিলা দলের সভাপতি সালমা বেগম লিখিত বক্তব্যে উল্লেখ করেন, মুলাদী উপজেলায় ২০০৮ সালে সংসদ নির্বাচনে, ২০১১ সালে পৌর নির্বাচন ও ২০১৪ সালে উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির সাবেক সাংসদ আলহাজ্ব মোশাররফ হোসেন মঙ্গু তার কতিপয় অনুসারীদের নিয়ে দলের বিপরীতে অবস্থান করায় সংসদ, পৌর ও উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির সমর্থিত প্রার্থীরা পরাজিত হয়েছেন। যার প্রেক্ষিতে মহিলা দল বাঁধাগ্রস্থ হচ্ছে। লিখিত বক্তব্যে আরও উল্লেখ করা হয়, উপজেলা বিএনপির সভাপতি আব্দুস ছত্তার খান উপজেলা চেয়ারম্যান থাকাকালীন বিএনপির অনেক নেতাকর্মীদের জেল থেকে মুক্ত করেছেন। কিন্তু সংস্কারপন্থী নেতা আসাদ মাহমুদ সরকার বিরোধী সকল আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ না করে আওয়ামী লীগের সাথে আতাত করে নিয়াজো করে চলছেন। গত নির্বাচনে আ’লীগের প্রার্থীর কাছ থেকে তিনি (আসাদ মাহমুদ) মোটাঅংকের অর্থ নিয়ে প্রকাশ্যে ভোট দিয়ে বিএনপির নেতাকর্মীদের বলেছিলেন, আমি আ’লীগ প্রার্থীর আনারস মার্কায় ভোট দিয়েছি আপনারাও দিবেন। তার (আসাদ মাহমুদ) অতীত কর্মকান্ডে তাই এখন বিএনপির নেতাকর্মীদের সন্দেহ তাদের সাথে একই ভাবে অতীতের ন্যায় দলীয় প্রার্থী প্রতারনা করবেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক শিউলী বেগম, মহিলাদল নেত্রী বিউটি বেগম, জাহানারা বেগম, আয়শা বেগম, হেপী মনি, আকলিমা আক্তার, নুরজাহান বেগম, হাসনা হেনা, তাসলিমা বেগম, সকেনা বেগম, কামরুন নাহার, সুমাইয়া বেগম প্রমুখ।