১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

  • অরা বিউটি লাউঞ্জ

সম্প্রতি নগরীর শ্যূটিং ক্লাবে তিন দিনব্যাপী ওয়েডিং এ্যান্ড পোর্ট্রেট ফটোগ্রাফার্স অব বাংলাদেশের আয়োজনে ব্রাইডাল ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়। যেখানে তিন দিনব্যাপী অরা বিউটি লাউঞ্জের উদ্যোগে ব্রাইডাল ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটি ব্রাইডাল ফেস্টিভ্যালের মূল স্পন্সর আইস টুডে-এর সঙ্গে কো-স্পন্সর হিসেবেও যুক্ত ছিলেন। আজরা মাহমুদের কোরিওগ্রাফিতে গালা ফ্যাশন শো’তে র‌্যাম্পে হাঁটেন রুমা, ইমি, জান্নাতুল পিয়া, শাওন প্রিয়াংকা, এশা, কবিতা, মাশিয়াত, নাহিদ, রাজসহ আরও অনেকে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মারিয়া নূর। অরা বিউটি লাউঞ্জের স্বত্বাধিকারী ও বিউটি এক্সপার্ট নিশাত আদনান তারিক বলেন, ‘দিন দিন বিয়ের আলাদা একটা ট্রেন্ড তৈরি হচ্ছে। ট্রেডিশনকে মাথায় রেখে আধুনিকতায় কিভাবে বিয়ের নানান আয়োজনসহ বর কনের সাজ কেমন হবে এই বিষয়গুলো আমরা ফ্যাশন শো-এর মাধ্যমে তুলে ধরেছি।

বিহঙ্গ

হেমন্ত ঋতুর কথা চিন্তা করে ফ্যাশন হাউস বিহঙ্গ বেশ কিছু স্টাইলের পাঞ্জাবি এনেছে। এবারের হেমন্ত ঋতুতে হাতের কাজের শর্ট পাঞ্জাবির পাশাপাশি অ্যান্ডি ও সুতির হাতের কাজের পাঞ্জাবিও পাওয়া যাচ্ছে। বিহঙ্গ বেশ কিছু জ্যামিতিক মোটিফের পাঞ্জাবি বাজারে এনেছে। এছাড়াও অ্যাপলিক, এম্ব্রয়ডারি, কারচুপি, হাতের ভরাট কাজ ও বিভিন্ন লেস ব্যবহার করে পাঞ্জাবিতে দেয়া হয়েছে উৎসবের ছোঁয়া।

ব্যাঙ

বিজয় দিবসের চেতনাকে বুকে ধারণ করে ব্যাঙ বিজয় দিবসের চিরন্তন লাল-সবুজের আবহকে ধারণ করতে এনেছে লাল সবুজ মিশ্রিত দৃষ্টিনন্দন কাতুয়া।

ব্যাঙ নিজের সৃজনশীলতায় তৈরি করেছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবি, ব্লেজার, সোয়েটার, কটিসহ নানারকম মানানসই পোশাক।

শীতের এই হিমেল হাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি। বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন। রোড : ১, সেকশন : ১, ব্লক : ক, (জাতীয় সুইমিং কমপ্লেক্স এর বিপরীতে), মিরপর : ১, ঢাকা : ১২১৬; শামসুর রহমান খান পৌর মার্কেট, ২য় তলা, দোকান নং : ১,২, ভিক্টোরিয়া রোড, কালীবাড়ি মোড়, টাঙ্গাইল। হট লাইন: ০১৯৭৭১১২২৬৪

মেঘ

ফ্যাশন হাউস মেঘে এসেছে বিজয় দিবসের পোশাক। মুক্তিযুদ্ধের নানা ছবি ও লেখা দিয়ে এসব পোশাকের নকশা করা হয়েছে লাল-সবুজ রঙে। এসব পোশাকের মধ্যে আছে- মেয়েদের ফতুয়া, টপস, ছেলেদের পাঞ্জাবি, ফতুয়া, টি-শার্ট, শিশুদের সালোয়ার কামিজ, ফতুয়া, পাঞ্জাবি এবং টি-শার্ট। মেঘের বিক্রয় কেন্দ্র আছে- শাহবাগের আজিজ সুপার মার্কেটে, ধানম-ির মেট্রো শপিং মলে ও মিরপুর অরজিনাল দশ নম্বরে (মিরপুর সাড়ে ১০)। ফোন : ৮৬২০২৩০

কাকুর কিচেন

কাঠ কয়লার চুলায় দম দিয়ে রান্না করা তিনটি প্রধান আইটেম দিয়ে চলছে কাকুর কিচেনের আয়োজন। এ তালিকায় আছে দম বিরিয়ানি, দম তেহারি আর দম মোরগ পোলাও। সঙ্গে থাকছে সুস্বাদু আচার, পছন্দমতো কাবাব আর সালাদ। সাতক্ষীরায় নিজস্ব ডেইরি ফার্মে তৈরি ঘি, বাসমতি চাল ও উৎকৃষ্টমানের সব মসলা দিয়ে তৈরি এই তিন খাবার স্বাদেও একেবারেই ভিন্ন। প্রথাগত বিরিয়ানি ও তেহারির স্বাদের বদলে একটু ভিন্ন স্বাদ ও ভিন্ন আয়োজনের কাকুর কিচেনের খাবারের দামটাও একেবারেই হাতের নাগালে। দম বিরিয়ানি ও দম মোরগ পোলাও পাওয়া যাবে ১৯০ টাকায়, আর দম তেহারি ১৭০ টাকা। আর চিকেন জালি কাবাব ও বিফ জালি কাবাব পাওয়া যাবে যথাক্রমে ৬৫ ও ৫৫ টাকায়। সঙ্গে রয়েছে বোরহানি ও নানা রকমের সফট ড্রিংকস। পার্সেল কিংবা খাওয়ার জন্য এটি খোলা থাকে দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত। কাকুর কিচেনের ঠিকানা: ৭৮, (আনন্দ সিনেমা হলের পাশে) ফার্মগেট, ঢাকা। ফোন: ০১৭২২ ২৩২২২৬

সাদাকালো

ডিসেম্বর মাসটি বাঙালীর আনন্দের মাস। লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত বাংলার মানচিত্র নিয়ে এবারের বিজয়ের পোশাক তৈরী করেছে সাদাকালো। শাড়ি ও পাঞ্জাবীতে বাংলাশে মানচিত্রের ব্যবহার রয়েছে স্ক্রিন ও ব্লকে। সকল শো-রুমে পাওয়া যাচ্ছে বিজয়ের এই পোশাক।