২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে ইতালি প্রবাসীর স্ত্রীর লাশ কবর থেকে উত্তোলন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে প্রবাসী আবু সালামের স্ত্রী মিতু আক্তারের (২৪) লাশ কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার উপজেলার ধীপুর গ্রামে এ ঘটনা ঘটে। মুন্সীগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি ৪ এর বিচারক উমা রানী দাসের নির্দেশে মিতুর লাশ উত্তোলন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট টঙ্গীবাড়ি সহকারী কমিশনার ভূমি বীথি দেবনাথ, টঙ্গীবাড়ি থানার ওসি (তদন্ত) মেহেদি হাসান, ধীপুর ইউনিয়ন চেয়ারম্যান হাফিজউদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর শুক্রবার সকালে ওই প্রবাসীর স্ত্রী মিতুর মৃতদেহ নিজ শয়নকক্ষে দেখতে পায় বাড়ির লোকজন। পরে নিহতের বাবা-মাকে লাশ না দেখিয়ে তড়িঘড়ি করে লাশ দাফন করে শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় নিহতের পিতা রবিউল ইসলাম বাদী হয়ে টঙ্গীবাড়ি থানায় একটি অভিযোগ দায়ের করলে আদালতের নির্দেশে এই লাশ উত্তোলন করা হয়।

টঙ্গীবাড়ি থানার ওসি (তদন্ত) মেহেদি হাসান জানান, নিহতের পিতা তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে উল্লেখ করে অজ্ঞাতনামা আসামি করে টঙ্গীবাড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ওই ঘটনায় আদালতের নির্দেশে এই লাশ উত্তোলন করা হলো।