২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি ও কুমিল্লা ॥ কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আউয়াল সরকার কর্তৃক জেলার বিভিন্ন উপজেলা একাধিক কমিটি দেওয়া এবং ত্যাগী নেতাদের শোকজ করায় জেলা আওয়ামীলীগের একাংশের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার সকালে দাউদকান্দি উপজেলার গৌরীপুর আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গণে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং তিতাস, হোমনা, দেবিদ্বার ও মুরাদনগর উপজেলার নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগন উপস্থিত থেকে সাংবাদিক সমম্মেলনের মাধ্যমে বলেন, গত ১৯ বছর ধরে এ জেলার সম্মেলন হচ্ছে না, দলের গঠনতন্ত্র বিরোধী যে শোকজ পত্র দিয়েছেন তা ঠিক নয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব এটিএম মেহেদী হাসান।

সংবাদ সম্মেলনে ৪ উপজেলার নেতৃবৃন্দের মাঝে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট শফিউল বশর ভান্ডারী, মুরাদনগর আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আবুল কালাম আজাদ, দেবিদ্বার আহবায়ক রওশন আলী মাস্টার, তিতাস সভাপতি পারভেজ হোসেন সরকার, দেবিদ্বার সদস্য সচিব এ.টি.এন. মেহেদী হাসান, তিতাস সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ জাহাঙ্গীর, হোমনা আওয়ামীলীগ নেতা শহিদুল্লাহ চেয়ারম্যান, চান্দিনা আওয়ামীলীগ নেতা মোঃ শহিদুল্লাহ ও দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।