১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিসিএস তথ্য সাধারণ বেতার কর্মকর্তা কল্যাণ সমিতির নির্বাচন

বিসিএস তথ্য-সাধারণ বেতার কর্মকর্তা কল্যাণ সমিতির নির্বাচনে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব নজরুল ইসলাম সভাপতি এবং জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক শেখ মুহাম্মদ রেফাত আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত বুধবার রাজধানীর আগারগাঁওয়ে জাতীয় বেতার ভবনে অনুষ্ঠিত নির্বাচনে তারা নির্বাচিত হন। নির্বাচিত এ কার্যনির্বাহী পর্যদ আগামী দুই বছর সংগঠনটি পরিচালনা করবেন।

২১ সদস্যের নির্বাহী পরিষদে নির্বাচিত অন্য কর্মকর্তারা হচ্ছেন সহ-সভাপতি আবদুল হক ও শফিকুল আলম, সহ-সাধারণ সম্পাদক এম এম ইমরুল কায়েস, সাংগঠনিক সম্পাদক আল আমিন খান, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুন্নবী, কোষাধ্যক্ষ শরীফ মাহমুদ অপু, দফতর সম্পাদক রাফিউল করিম, সহ-দফতর সম্পাদক জ্যোতির্ময় গোলদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রহমান, ক্রীড়াবিষয়ক সম্পাদক হাসান মোঃ হাফিজুর রহমান, শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক সোহেল রানা, তথ্যপ্রযুক্তি ও আইন বিষয়ক সম্পাদক হীরক খান ও সমাজকল্যাণ সম্পাদক শাওন চৌধুরী।

এ ছাড়া সর্বাধিক ভোট পেয়ে এক নম্বর কার্যনির্বাহী সদস্য হয়েছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস-সচিব নূর এলাহি মিনা। অন্য পাঁচ সদস্য হলেন, দেওয়ান মোঃ আহসান হাবিব, মোস্তাক আহম্মদ, শ্যামল কুমার দাস, মনির হোসেন এবং নাহিদ নাজ।-বিজ্ঞপ্তি