২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আগামীকালের মধ্যে প্রত্যাহার না করলে দল থেকে বহিষ্কার ॥ হানিফ

  • আওয়ামী লীগে বিদ্রোহী প্রার্থী

বিশেষ প্রতিনিধি ॥ দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে পৌরসভায় মেয়র পদে মনোনয়নপত্র জমা দেয়া আওয়ামী লীগ নেতাদের মধ্যে যারা এখনও প্রার্থিতা প্রত্যাহার করেননি তাদের দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য বেঁধে দেয়া ২৪ ঘণ্টার সময়সীমা পেরোনোর পর শুক্রবার সন্ধ্যায় জনকণ্ঠকে একথা বলেন আওয়ামী লীগের এই নেতা। টেলিফোনে দেয়া প্রতিক্রিয়ায় মাহবুব-উল আলম হানিফ বলেন, শুক্রবার পর্যন্ত ৬০ শতাংশ বিদ্রোহী প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। যারা রবিবারের মধ্যে প্রত্যাহার না করবেন তাদের আজীবনের জন্য দল থেকে বহিষ্কার করা হবে।

তিনি জানান, ইতোমধ্যে সারাদেশে বিদ্রোহী প্রার্থীদের কাছে কারণ দর্শানোর নোটিস দেয়া হয়েছে। আগামীকাল রবিবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়ের মধ্যে যেসব বিদ্রোহী প্রার্থী তাঁদের মনোনয়নপত্র প্রত্যাহার না করবেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী তাদের কাছে দল থেকে আজীবনের জন্য বহিষ্কারের নোটিস পাঠিয়ে দেয়া হবে। ১৩ তারিখের পর বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে আওয়ামী লীগের কোন সম্পর্ক থাকবে না।

নির্বাচিত সংবাদ