২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আপিলে প্রার্থীতা ফিরে পেলেন ঠাকুরগাঁওয়ের ১৪ কাউন্সিলর

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র কাগজপত্র যাচাই-বাছাই শেষে ৫ই ডিসেম্বর যে ১৪ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছিল তার বৈধ্যতা দেওয়া হয়েছে। মনোনয়ন পত্র বাতিরে বিরুদ্ধে তার চ্যালেঞ্জ করে রিটানিং কর্মকর্তা বরাবর আপীল করলে শুনানী শেষে তাদের প্রার্থীতা ফিরিয়ে দেওয়া হয়।

জেলা রির্টানিং অফিসার জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ^াস জানান, কাউন্সিলর পদে ১৩ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল। তাদের সময় বেধে দেওয়া হয়েছিল কাগজপত্র ঠিক করে জমা দেওয়ার জন্য। তারা তাদের সকলের শিক্ষার সনদপত্র জমা দিয়ে আপীল করলে শুনানী শেষে তাদের আবার প্রার্থীতা দেওয়া হয়েছে। প্রার্থীতা ফিরে পাওয়া ১৪ প্রার্থী নির্বাচনে প্রতীক পাবেন এবং প্রতিদ্বন্দিতা করতে পারবেন।

কাউন্সিলর পদে যারা মনোনয়ন প্রার্থীতা পিরে পেলেন তারা হলেন- ২নং ওয়ার্ডে নূরুল ইসলাম, ৩নং ওয়ার্ডের ওয়ালিউর রহমান, ৫নং ওয়ার্ডের জাহিদুল ইসলাম, আজিজুল হক, চৌধুরী সারোয়ার রশিদ উজ্জল, কামাল হোসেন, ৬নং ওয়ার্ডের ফররুখ আহম্মেদ, শেখ দবির উদ্দিন, ৮নং ওয়ার্ডের একে এম সফিউল এনাম পারভেজ, ৯নং ওয়ার্ডের বাদশা আলম, প্রদীপ শংকর চক্রবর্তী, তরিকুল ইসলাম, ১০ নং ওয়ার্ডের আব্দুর রহিম। এছাড়া সংরক্ষিত কাউন্সিলর পদে দ্রৌপদী দেবী আগরওয়ালা।