১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধা পৌরসভা নির্বাচনে আ’লীগ দলীয় মেয়র প্রার্থী অ্যাড. মিলন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ যানজট মুক্ত ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নসহ আধুনিক পৌরবাসিদের সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে একটি জনকল্যাণকামি পৌরসভা গঠনের প্রত্যয় ঘোষণা করেছেন গাইবান্ধা পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন।

তিনি শনিাবার তাৎক্ষনিক এক সাক্ষাতকারে বলেন, ঐতিহ্যবাহী গাইবান্ধা পৌরসভায় যে উন্নয়ন হওয়ার কথা ছিল কাংখিত সে উন্নয়ন হয়নি। উন্নত ড্রেনেজ ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতায় জনজীবন বিপন্ন হয়ে পড়ে। বিশুদ্ধ পানীয় জলের সুব্যবস্থা না থাকায় জনগণকে চরম দুর্ভোগ পোহাতে হয়। এছাড়া সীমাহীন যানজটে পথচারীদের চলাচল মারাত্মকভাবে বিঘিœত হয়।

অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন জেলা ক্রীড়া সংস্থার বর্তমান সাধারণ সম্পাদক। তিনি বাংলাদেশ গণ পরিষদের প্রথম স্পীকার অ্যাডভোকেট শাহ আব্দুল হামিদের নাতি এবং সাবেক সংসদ সদস্য বিশিষ্ট ক্রীড়াবিদ অ্যাডভোকেট জাহাঙ্গীর কবিরের ছেলে। মিলন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ছাড়াও ঘাঘট ক্রীড়া চক্রের দীর্ঘদিনের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং বর্তমানে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া জেলা যুবলীগের সফল সভাপতি এবং নব নির্বাচিত গাইবান্ধা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাহী কমিটিরও সদস্য ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত।