২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যশোরে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের মনিরামপুরের পল্লীতে সবুজ হোসেন (১৭) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার ডুমুরখালী বাজারে তাকে কুপিয়ে জখম করার ঘণ্টাদেড়েক পর তিনি মারা যান। নিহত সবুজ উপজেলার ডুমুরখালী গ্রামের মালয়েশিয়া প্রবাসী আকবর হোসেনের ছেলে ও ঝিকরগাছার বাঁকড়া ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র।

নিহতের ভাই রাকিব হোসেন ও তার মামা রুহুল আমিন জানান, শনিবার দুপুর আড়াইটার দিকে সবুজ হোসেন বাড়ি থেকে স্থানীয় ডুমুরখালী বাজারে পৌঁছলে একই গ্রামের বুলু মিয়ার ছেলে গোলাম মোস্তফা ও তার ভাই জসিম উদ্দিন পূর্ব শত্রুতার জের ধরে সবুজের ওপর অতর্কিতভাবে হামলা করে। তারা ধারালো দা দিয়ে সবুজের ঘাড়ের ওপর কোপ দেয়। এ সময় আশপাশের লোকজন সবুজকে দ্রুত উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করেন। পরে হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মনিরামপুরের ঝাঁপা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রমজান আলী জানান, নিহত সবুজ এবং হামলাকারী জসিম ও তার ভাই একই সঙ্গে চলাফেরা এবং নেশাও করেণ। শনিবার সকালে তাদের মধ্যে গোলযোগ হয়। দুপুরের পরে সবুজ মোটরসাইকেলযোগে ডুমুরখালী বাজারে গেলে জসিম ও তার ভাই সবুজের ঘাড়ে দা দিয়ে কোপ দেয়।