২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কেরানীগঞ্জে বিউটি পার্লারে দগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জে একটি বিউটি পার্লারে দগ্ধ হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পল্লবীতে ককটেলসহ ৩ শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া মিরপুরে দুই বাসের সংঘর্ষে ৫ যাত্রী আহত হয়েছে। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জে চুনকুটিয়া এলাকায় কুইন বিউটি পালারে আগুনে দগ্ধ হয়ে শিল্পী (২৪) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডাঃ পার্থ সংকর পাল জানান, শিল্পীর শরীরের ৫০ শতাংশ পুড়ে গিয়েছিল। মৃতের স্বামী নাজমুল হাসান জানান, তারা দক্ষিণ কেরাণিগঞ্জ এলাকায় থাকেন। পারিবারিক একটি অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য গত ৭ ডিসেম্বর স্ত্রী শিল্পী চুনকুটিয়ায় কুইন বিউটি পার্লারে গিয়েছিলেন। তিনি জানান, ওই পার্লারের সাধারণ রুমগুলোতে বৈদ্যুতিক বাতির ব্যবস্থা থাকলেও বাথরুমে কোন বাতি ছিল না। তাই মোমবাতি নিয়ে স্ত্রী বাথরুমে যান। অসাবধানবশত মোমাতির আগুন তার স্ত্রী শরীরে পরিধেয় বস্ত্রে আগুন লেগে যায়।

তিন শিবির কর্মী গ্রেফতার ॥ রাজধানীর পল্লবী এলাকা থেকে ককটেলসহ ৩ শিবির কর্মীকে গ্রেফতার করেছে পল্লবী থানা পুলিশ।

দুই বাসের সংঘর্ষে পাঁচ যাত্রী আহত ॥ রাজধানীর মিরপুর দিয়াবাড়ি বেড়িবাঁধ এলাকায় একই পরিবহনের দুই বাসের সংঘর্ষে ৫ যাত্রী আহত হয়েছে।