২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

৪০ শতাংশ প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে মার্সেল

অর্থনৈতিক রিপোর্টার ॥ ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যের ব্র্যান্ড মার্সেল আগামী বছর ৪০ শতাংশ প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে। শনিবার মার্সেলের ডিস্ট্রিবিউটর কনফারেন্সে একথা জানানো হয়। ’লেট্স গো এ্যাহেড টুগেদার (চলো একসঙ্গে এগিয়ে যাই)’ এই স্লোগান নিয়ে গাজীপুরের চন্দ্রায় মার্সেলের কারখানা প্রাঙ্গণে অনুষ্ঠিত দিনব্যাপী কনফারেন্সে সারাদেশ থেকে আসা ৩০০ ডিস্ট্রিবিউটর অংশ নেন।

কনফারেন্সের উদ্বোধন করেন আরবি গ্রুপের চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী ও ব্যবস্থাপনা পরিচালক এসএম শামসুল আলম। কনফারেন্সে সভাপতিত্ব করেন আরবি গ্রুপের বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গ্রুপের পরিচালক তাহমিনা আফরোজ, এইচআরএম বিভাগের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, পিআর এ্যান্ড মিডিয়া বিভাগের নির্র্বাহী পরিচালক হুমায়ুন কবীর প্রমুখ। আরবি গ্রুপের চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী বলেন, মার্সেল যে গতিতে এগিয়ে যাচ্ছে তাতে অল্প কয়েক বছরের মধ্যেই দেশের শীর্ষ ব্র্র্যান্ডে পরিণত হবে। আরবি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এসএম শামসুল আলম বলেন, দেশবাসীর কাছে এই বার্তা পৌঁছে দিতে হবে যে, গুণেমানে মার্সেল পণ্য অন্য সবার চেয়ে ভাল। অর্থ উপার্জন নয়, মার্সেলের লক্ষ্য ক্রেতাদের সেবা করা।

আরবি গ্রুপের পরিচালক তাহমিনা আফরোজ বলেন, আমাদের লক্ষ্য বাংলাদেশের পাশাপাশি আন্তর্জাতিক বাজারে মার্সেলকে শীর্ষস্থানে নিয়ে যাওয়া। মার্সেলের সিনিয়র ডেপুটি ডিরেক্টর ও বিপণন বিভাগের (উত্তর) প্রধান মোশারফ হোসেন রাজীব বলেন, আগামী বছর মার্সেলের প্রবৃদ্ধি লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৪০ শতাংশ।

নির্বাচিত সংবাদ