১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কানিজ সুবর্ণার ‘সাড়া দাও না’

কানিজ সুবর্ণার ‘সাড়া দাও না’

স্টাফ রিপোর্টার ॥ বিয়ের পর সংসার ও সন্তান নিয়েই বেশির ভাগ সময় কাটছে দেশের এক সময়ের জনপ্রিয় গায়িকা কানিজ সুবর্ণার। এ কারণে সঙ্গীত অঙ্গনে তাকে আর তেমন দেখা যায়নি। তবে নতুন খবর হলো প্রায় ১০ বছর পর মিউজিক ভিডিও নিয়ে আসছেন। সম্প্রতি ঢাকার তেজগাঁওয়ের কোক স্টুডিওতে গানটির শূটিংয়ে অংশ নেন তিনি। ডিজে রাহাত ফিচারিং এই গানটির শিরোনাম ‘সাড়া দাও না’। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর করেছেন মীর মাসুম। ভিডিও পরিচালনা করেছেন রম্য খান। আজ রবিবার থেকে বিভিন্ন টিভি চ্যানেলের পাশাপাশি অনলাইনে ভিডিওটি দেখা যাবে। এর আগে ২০০৭ সালে সর্বশেষ অডিওর গানে কণ্ঠ দেন। তাঁর শেষ মিউজিক ভিডিওটি এসেছে আরও দুই বছর আগে।

এ প্রসঙ্গে কানিজ সুবর্ণা বলেন, অনেক বছর পর নতুন মিউজিক ভিডিও করলাম। শূটিংয়ের সময়টা বেশ উপভোগ্য ছিল। এখনকার সময় দর্শক-শ্রোতারা যে ধরনের ভিডিও দেখতে চান সে আঙ্গিকেই এটি করা হয়েছে। আমার বিশ্বাস সবার পছন্দ হবে।

মিউজিক ভিডিও প্রসঙ্গে ডিজে রাহাত বলেন, পুরো ভিডিওটির মধ্যে নতুনত্ব আনার চেষ্টা করেছি আমরা। ভিডিওটিতে কানিজ আপার সঙ্গে আমি নিজেও অংশ নিয়েছি। সব মিলে ভাল একটা কাজ দাঁড়িয়েছে আশা করছি। আসছে ভালোবাসা দিবসে প্রকাশ পাবে মিক্সড এ্যালবাম ‘ডিজে রাহত উইথ স্টারস’। সেখানেও শোনা যাবে ‘সাড়া দাওনা’ গানটি।